অঞ্জু ঘোষকে নেওয়ায় বিজেপিকে আন্তর্জাতিক দল বলছে তৃণমূল


183 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অঞ্জু ঘোষকে নেওয়ায় বিজেপিকে আন্তর্জাতিক দল বলছে তৃণমূল
জুন ৬, ২০১৯ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত বাংলাদেশি অভিনেত্রী অঞ্জু ঘোষ বিজেপিতে যোগ দেওয়ায় দলটি এখন আন্তর্জাতিক রাজনৈতিক দলে পরিণত হয়েছে বলে কটাক্ষ করেছে তৃণমূল কংগ্রেস।

তৃণমূল কংগ্রেস বলছে, বিজেপির এমন করুণা অবস্থা যে, অন্য দেশের নাগরিকরাও এখন বিজেপিতে যোগ দিচ্ছেন। তবে বিজেপির দাবি অঞ্জু ঘোষ ভারতের নাগরিক। তার কাছে ভারতের পাসপোর্ট আছে। এমনকি লোকসভা নির্বাচনে তিনি ভোটও দিয়েছেন। খবর এনডিটিভির

বিজেপি বলছে, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ছবি ‘বেদের মেয়ে জোসনা’র অভিনেত্রী অঞ্জু ঘোষ ২০০২ সালে পাসপোর্ট পেয়েছেন। তাই তার নাগরিকত্ব নিয়ে কোনও প্রশ্ন থাকতেই পারে না। বিজেপি সভাপতি অমিত শাহর মন্ত্রণালয় থেকে বিষয়টি খতিয়ে দেখা হয়েছে। অঞ্জু সত্যি ভারতীয় এ বিষয়ে নিশ্চিত হওয়ার পরেই তাকে দলে নিয়েছে বিজেপি।

কিন্তু অঞ্জুকে দলে নেওয়ায় বিজেপিকে কটাক্ষ করছেন তার নিজ দলের লোকজনও। কটাক্ষ করেছেন বিজেপির সাবেক নেতাদী প্তাংশু চৌধুরি। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া এই নেতার দাবি দিলীপ ঘোষের হাত ধরে বিজেপি আন্তর্জাতিক দলে পরিণত হয়েছে। বাংলাদেশের নাগরিকদের নিয়ে ভোট পর্বেও বিতর্ক হয়েছিল। রায়গঞ্জের তৃণমূল প্রার্থী কানহাইয়ালাল আগরওয়ালের জন্য প্রচার করতে এসেছিলেন বাংলাদেশের দুই অভিনেতা। এই ঘটনায় নির্বাচন কমিশন কোনও ব্যবস্থা নিতে পারেনি। তার কারণ নির্বাচন কমিশনের আইনে এ সংক্রান্ত কোনও সুস্পষ্ট নির্দেশ ছিল না। কিন্তু বিজেপি থেকে শুরু করে অন্য রাজনৈতিক দলগুলো এই ঘটনার তীব্র প্রতিবাদ করে।