অত্যাচার-অনাচার দমনে সাংবাদিকদেরকে শক্তভাবে কলম ধরতে হবে : দৈনিক দক্ষিণের মশালের প্রতিনিধি সভায় বক্তারা


460 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অত্যাচার-অনাচার দমনে সাংবাদিকদেরকে শক্তভাবে কলম ধরতে হবে : দৈনিক দক্ষিণের মশালের প্রতিনিধি সভায় বক্তারা
মার্চ ৭, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
সাতক্ষীরার পাঠক প্রিয় দৈনিক দক্ষিণের মশাল এর প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টা থেকে বিকেল পর্যন্ত সাতক্ষীরা মুক্তিযোদ্ধা সংসদ সম্মেলন কক্ষে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক দক্ষিণের মশালের সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আশেক-ই-এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় অতিথিদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক কালের চিত্রের সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি এম নূর ইসলাম, দক্ষিনের মশালের উপদেষ্টা সম্পাদক প্রফেসর নিমাই চন্দ্র মন্ডল, দৈনিক সাত নদীর সম্পাদক হাবিবুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদক এম.কামরুজ্জামান, দক্ষিণের মশারের উপদেষ্টা সম্পাদক কাজী রিয়াজ ও সুভাষ সরকার।

20160307_132015

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসের এমপি মীর মোস্তাক আহমেদ রবি।

অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক দক্ষিণের মশালের ভারপ্রাপ্ত সম্পাদক হাফিজুর রহমান মাসুম।

অনুষ্ঠানের বক্তারা বলেন, অসহায় মানুষের পাশে থেকে সাংবাদিকরা কাজ করে। নির্যাতিত মানুষের পাশে দঁড়ানোর মতো শক্তি ও সাহস দিন দিন সমাজকর্মীরা হারিয়ে ফেলছে। সাংবাদিকরা আছে বলেই এদেশের নির্যাতনকারীরা এখনও কোন কিছু করার আগে ভাবে বা চিন্তা করে। সংবাদপত্রের ভয়ে তারা পিছুহটে। বিধায় সমাজের অনাচার, অত্যাচার দমনে সাংবাদিকদেরকে সাহস নিয়ে এগিয়ে যেতে হবে। তাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শক্তভাবে কলম ধরতে হবে।

প্রতিনিধি সভায় দৈনিক দক্ষিণের মশাল এর বিভিন্ন অঞ্চল থেকে প্রতিনিধিরা অংশ গ্রহন করেন।