অনুষ্ঠানে যোগ দেবেন সাতক্ষীরা আ.লীগের ১২ হাজার নেতা-কর্মী


183 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অনুষ্ঠানে যোগ দেবেন সাতক্ষীরা আ.লীগের ১২ হাজার নেতা-কর্মী
জুন ২১, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

পদ্মা সেতুর উদ্বোধন

আকরামুল ইসলাম ::

কেন্দ্রীয় নির্দেশনায় সাতক্ষীরা থেকে ৩শ বাসে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সে লক্ষ্যে ইতোমধ্যে কাজ শুরু করেছে জেলা আওয়ামী লীগ। আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে সারা দেশের ন্যায় সাতক্ষীরাতেও বইছে উৎসবের আমেজ। পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের যোগাযোগ স্থাপনের সেই কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ হতে চলেছে বলে মনে করছেন অনেকে।

চায়ের দোকান থেকে শুরু করে হাটে-বাজারে সর্বত্র এখন পদ্মা সেতু নিয়ে চলছে আলোচনা। চলছে ব্যবসা-বাণিজ্যের প্রসারসহ নানা হিসেব-নিকেশ।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম জানান, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেতৃত্বে তিনশ বাসে দলীয় নেতা-কর্মীরা ২৫ জুন ভোরে রওনা দেবে। সাতক্ষীরার প্রত্যেক উপজেলা থেকে নির্ধারিত ২৫ থেকে ৩৫টি করে বাস যাবে।

সদর উপজেলা থেকে ৬০টি বাসে করে নেতাকর্মীরা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবে। বাসগুলোতে ১২ হাজার নেতাকর্মী থাকবেন। ব্যক্তি উদ্যোগেও এ অনুষ্ঠানে যোগ বেবেন অনেকে।

তিনি বলেন, পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে কেন্দ্রীয় নির্দেশনার মধ্যে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়া ছাড়াও জেলার সব অঞ্চলে পাড়া-মহল্লায় উৎসব করার কথাও বলা হয়েছে। যেহেতু সব নেতা-কর্মী উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন, সেখান থেকে না ফেরা পর্যন্ত পাড়া-মহল্লার উৎসব সম্পন্নের বিষয়ে এখনই বলা যাচ্ছে না।

তবে আশা করছি উদ্বোধনী অনুষ্ঠান থেকে ফিরে নেতাকর্মীরা পাড়া-মহল্লায় উৎসবে লিপ্ত হবেন।