অপরাধী যত প্রভাবশালীই হোকনা কেনো, তাকে আইনের আওয়তায় আনা হবে : পুলিশ সুপার


579 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অপরাধী যত প্রভাবশালীই হোকনা কেনো, তাকে আইনের আওয়তায় আনা হবে :  পুলিশ সুপার
অক্টোবর ১, ২০১৫ আশাশুনি খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী :
সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির বলেন, অপরাধী যতবড় হোক না কেন তাকে আইনের আওয়তায় আনা হবে। এর জন্য পুলিশের পাশাপাশি জনগনকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। সস্ত্রাসীরা কোন দিন এলাকায় ঘুকে আর কোন আপরাধ করতে না পারে তার জন্য আমাদের সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন, সস্ত্রাসী রুহুল কুদ্দুসের পাশাপাশি বাংলাদেশের চিহ্নিত কামাল ডাকাত এলাকায় প্রবেশ করলে  গন ধোলায় দিয়ে প্রশাসনের কাছে সোপর্দ করার নির্দেশ দেন। এর জন্য প্রত্যেক ইউনিয়নে এক জন করে বীট অফিসার নিয়োগ ও অপরাধীকে ধরতে ভিজিটিং কার্ড  বিতরণ করা হয়েছে।

বুধবার রাত ৮টায় পুলিশ সুপার কাপ আন্ত: ইউনিয়ন কাবাডি টুর্নামেন্টের চুড়ান্ত প্রতিযোগিতার বিজয়ী দলের মধ্যে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনের সভাপতিত্বে  বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এবি এম মোস্তাকিম। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডি আই অন ওসি এমদাত হোসেন,ওসি ডিবি  মোস্তাফিজুর রহমান, ওসি কামাল হোনের,  আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা, বীট অফিসার আওয়াল কবির, চেয়ারম্যান শেখ জাকির হোসেন, আবু হেনা শাকিল প্রমূখ।  এর আগে প্রধান অতিথি বিছট ফুটবল ময়দানে আনুলিয়া ও কুল্যা কাবাডি দলের খেলায় উপভোগ করেন।

আনুলিয়া কাবাডি দল উপজেলা চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন। এর পর প্রতাপনগর ইউনিয়নের কল্যানপুর কর্মকার পাড়ার এক পথ সভায় বক্তব্য রাখেন। এসময় পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবিরের মাতা, পিতা, ভাই ও পরিবারের অন্যান্য সদস্য সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা  উপন্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিব অসীম বরণ চক্রবর্তী।