অবশেষে ঈদে মুক্তি পাচ্ছে ‘রক্ত’ ৩০ সেকেন্ডের জন্য ১০৭ বার দৃশ্যধারণ


405 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অবশেষে ঈদে মুক্তি পাচ্ছে ‘রক্ত’ ৩০ সেকেন্ডের জন্য ১০৭ বার দৃশ্যধারণ
আগস্ট ২৩, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
অনেক নাটকীয়তার পর শেষ পর্যন্ত ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত বহুল আলোচিত ছবি ‘রক্ত’। ছবিটির মুক্তি নিয়ে এর আগে বেশ কয়েকবার পিছটান দিলেও অবশেষে মুক্তির সিদ্ধান্ত নিয়েছে প্রোডাকশন হাউজ। মঙ্গলবার জাজের অফিসিয়াল ফেসবুক পেজে এ কথা জানানো হয়। একই সঙ্গে স্ট্যাটাসে পরীমণির দুর্দান্ত একটি সাহসিকতার দৃশ্যের বর্ণনাও দেওয়া হয়।

টর্চার সেলে ওয়াটার হুইলের মতো শ্বাসরুদ্ধকর জায়গায় ২০ ফুট উঁচু ও ৪ ফুট চওড়া একটি মোটা কাঠের হুইলে পরীকে বেঁধে পানির মধ্য দিয়ে ঘুরানো হয়। তখন কিছু সময়ের জন্য শ্বাস বন্ধ করে পানির ভেতর দিয়ে ঘুরে আসতে হয় তাকে। এমন দৃশ্যে পরীমণির সঙ্গে অভিনয় করছেন অভিনেতা অমিত হাসান। ব্যয়বহুল এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করছেন নবাগত রোশন।

ওই ঘটনার বর্ণনা দিয়ে ফেসবুকে জাজ জানিয়েছে, বলিউডের চেন্নাই এক্সপ্রেস ছবির ফাইট মাস্টার রাজেস ১০৭ বার পরীকে পানির নিচে নিয়ে দৃশ্যধারণ করেন। আর এটা করতে সারা দিন লেগেছে। সিনেমাতে দৃশ্যটি ৩০ সেকেন্ডের, কিন্তু শুটিং করতে সময় লেগেছে একদিন। আরও বলা হয়, ছবিতে এই রকম অনেক দৃশ্য আছে ২০ সেকেন্ড বা ১০ সেকেন্ডের কিন্তু শুটিং করতে সময় লেগেছে একদিন অথবা দু’দিন।

এ বিষয়ে পরীমণি বলেছিলেন, দৃশ্যটি অনেক ঝুঁকিপূর্ণ, তারপরও নিজেই শট দিচ্ছি। কারণ এরকম দৃশ্যে অভিনয়ের মজাই আলাদা। ওয়াটার সেলের সঙ্গে বাধা অবস্থায় বেশ কয়েকবার আমাকে পানির মধ্যে ডুব দিয়ে ঘুরে আসতে হবে। দৃশ্যটি অনেক ঝুঁকিপূর্ণ জেনেও কাজটি করছি।’