অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালাম মল্লিক আর নেই


319 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালাম মল্লিক আর নেই
মার্চ ৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা সদর উপজেলার বাবুলিয়া হাইস্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুস সালাম মল্লিক আর নেই। তিনি শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সাতক্ষীরা শহরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহে ——রাজেউন। মৃত্যকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে রেখেগেছেন। তার বয়স হয়েছিল ৮৫ বছর।

মরহুমের ছেলে প্রভাষক মল্লিক সাহিদ মোস্তফা তুহিন জানান, মাগরিবের আজানের কিছু আগে তার পিতা ষ্টোকে আক্রান্ত হন। সাথে সাথে তাকে হাসপাতালে নেওয়া হয়। সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রতিবেশিরা জানান, তিনি ডায়বেটিস রোগী ছিলেন। তবে স্বাভাবিক ভাবেই হাটাচলা করতেন। শুক্রবার আছরের নামাজও তিনি মসজিদে গিয়ে আদায় করেছেন।

বর্নাঢ্য জীবনের অধিকারী শিক্ষক আব্দুস সালাম মল্লিক কর্ম জীবনে সাতক্ষীরার ঐতিহ্যবাহী  পিএন স্কুলের সহকারী শিক্ষক এবং সাতানী হাইস্কুল ও সর্বশেষ বাবুলিয়া হাইস্কুলের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন। প্রধান শিক্ষক হিসেবে তিনি বাবুলিয়া হাইস্কুল থেকেই অবসরে যান।

প্রবীন এই শিক্ষকের মারা যাওয়ার খবর জানার পরপরি তার স্বজনেরা জেলা শহরের মাস্টারপাড়াস্থ বাড়িতে ছুটে যান। তারা পরিবারের প্রতি সমবেদানা জানান এবং শোকাহত পরিবাবারকে শান্তনা দেন।

পারিবারিক সূত্র জানায়, শনিবার সকাল ১০ টায় সাতক্ষীরা স্টেডিয়াম সংলগ্ন টেনিস গ্রাউন্ডে প্রথম জানার নামাজ শেষে মরহুমের গ্রামের বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার  (আবাদের হাট) মল্লিক পাড়ায় দ্বিতীয় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

শিক্ষক আব্দুস সালাম মল্লিকের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদক , সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম কামরুজ্জামান