অবহেলিত গ্রামে এমপি লুৎফুল্লাহ এর সু-দৃষ্টিতে উন্নয়নের ছোঁয়া


360 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অবহেলিত গ্রামে এমপি লুৎফুল্লাহ এর সু-দৃষ্টিতে উন্নয়নের ছোঁয়া
জুলাই ১৯, ২০২১ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ শাহিদুর রহমান ॥

সাতক্ষীরা জেলার কলারোয়া থানার ১ নং জয়নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের একটি অবহেলিত গ্রাম চক জয়নগর (নওয়াপাড়া) ।এই অবহেলিত গ্রামে এমপি মুস্তফা লুৎফুল্লাহ এর সু-দৃষ্টিতে আলোর দিশা ফিরে পেয়েছে এলাকাবাসী।ইতিমধ্যে উন্নয়নের ছোঁয়া পেয়েছে মসজিদ ও রাস্তাঘাট।

চক জয়নগর (নওয়াপাড়া) গ্রামের মসজিদ ও রাস্তার উন্নয়নে এক লাখ পঞ্চাশ হাজার টাকার অনুদান দিয়েছেন এমপি মুস্তফা লুৎফুল্লাহ।

চক জয়নগর (নওয়াপাড়া) গ্রামের মসজিদ উন্নয়নে মসজিদ কমিটির সভাপতি মো: মাহফুজার রহমান ও সেক্রেটারি মাষ্টার মিজানুর রহমান এর প্রেচেষ্টায় এমপি মুস্তফা লুৎফুল্লাহ এর কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা অনুদান পান।সরেজমিনে গিয়ে দেখা গিয়েছে মসজিদে এক লক্ষ টাকার কাজ সম্পন্ন হয়েছে।বর্তমানে এখনও মসজিদের উন্নয়নের কাজ চলমান রয়েছে।

এদিকে, চক জয়নগর (নওয়াপাড়া) গ্রামের রাস্তার উন্নয়নে ওয়ার্কাস পার্টির ইউনিয়ন সভাপতি পুর্নেন্দু কুমার ঘোষ ও সেক্রেটারি সুব্রত কুমার দাশসহ কমিটির সকল সদস্যবৃন্দের প্রচেষ্টায় এমপি মুস্তফা লুৎফুল্লাহ এর কাছ থেকে এক লক্ষ টাকা অনুদান পান।

রাস্তার উন্নয়নে ওয়ার্কিং কমিটির সভাপতি পুর্নেন্দু কুমার ঘোষ ও সেক্রেটারি মো: মাহফুজার রহমান এর প্রচেষ্টায় বর্তমানে রাস্তার কাজ চলমান রয়েছে।

মো: মাহফুজার রহমান জানান, এমপি মুস্তফা লুৎফুল্লাহ এর সু-দৃষ্টিতে এই অবহেলিত গ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে।আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।গত শুক্রবার আমরা মসজিদে এমপি মুস্তফা লুৎফুল্লাহ এবং তার পরিবারের জন্য দোয়া কামনা করেছি।

পুর্নেন্দু কুমার ঘোষ জানান, এমপি মুস্তফা লুৎফুল্লাহ এর কাছে আমারা চির কৃতজ্ঞ।তার প্রচেষ্টায় এলাকাবাসি আলোর দিশা ফিরে পেয়েছে।তার কাছে আমার অনুরোধ এই উন্নয়নের ধারা যেন অব্যাহত থাকে।

চক জয়নগর (নওয়াপাড়া) গ্রামবাসি এমপি মুস্তফা লুৎফুল্লাহ এর সু-স্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেছেন। গ্রামবাসির সকলের প্রানের দাবি এভাবে যেন গ্রামে উন্নয়নের ধারা অব্যাহত থাকে।

#