অবৈধভাবে ভারত থেকে আসার সময় ভোমরা থেকে জেএমবি সন্দেহে একজন আটক


323 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অবৈধভাবে ভারত থেকে আসার সময় ভোমরা থেকে জেএমবি সন্দেহে একজন আটক
মে ১৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ও রাহাত রাজা :
অবৈধভাবে ভারত থেকে আসার সময় সাতক্ষীরায় ভোমরা স্থল বন্দর সীমান্ত এলাকা থেকে জেএমবি সন্দেহে এক জামায়াত কর্মীকে আটক করেছে বিজিবি। শনিবার বেলা ১২ টার দিকে স্থল বন্দর সীমান্ত এলাকার মেইন পিলার ৩ ও সাব পিলার ৩ এর নিকট থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ভারতীয় সিম ও মেমোরী কার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত সিম ও মেমোরী কার্ডে ২০১৩ সালের জামায়াত-শিবিরের সহিংসতার ছবি ও ভিডিও ফুটেজ রয়েছে। আটককৃত ব্যক্তির নাম আজিজুল ইসলাম খোকন (৩৮)। তিনি  সদর উপজেহলার লক্ষিদাড়ি গ্রামের বাবর আলীর ছেলে।

সাতক্ষীরা ভোমরা বিজিবির কোম্পানি কমান্ডার সিরাজুল ইসলাম জানান, ভোমরা স্থল বন্দর এলাকায় আজিজুল ইসলাম সন্দেহ জনকভাবে ঘুরাঘুরি করছিলেন। এ সময় বিজিবি সদস্যরা তাকে আটক করে। পরে তার কাছ থেকে ভারতীয় সিম ও মেমোরী কার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত সিম ও মেমোরী কার্ডে ২০১৩ সালের জামায়াত-শিবিরের সহিংসতার ছবি ও ভিডিও ফুটেজসহ বিজিবির অভিযানের ছবি এবং জামায়াত নেতাদের ছবি রয়েছে। তিনি আরো জানান, তার বিরুদ্ধে সহিংসতার মামলও রয়েছে।

সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যািেটলিয়নের অধিনায়ক লে. কর্ণেল আরমান হোসেন পিএসসি এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত আজিজুল ইসলামকে বিজিবির ফিল্ড ইনটেলিজেন্স গ্রুপ যশোর অঞ্চলে পাঠানোর প্রস্তুতি চলছে। ##