অমির রিক্রুটিং এজেন্সি থেকে শতাধিক পাসপোর্টসহ গ্রেপ্তার ২


131 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অমির রিক্রুটিং এজেন্সি থেকে শতাধিক পাসপোর্টসহ গ্রেপ্তার ২
জুন ১৬, ২০২১ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় গ্রেপ্তার তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে রাজধানীর দক্ষিণখান থানায় পাসপোর্ট আইনে আরো একটি মামলা করা হয়েছে। তার দুই সহযোগীকে দক্ষিণখান এলাকা থেকে আটক করেছে পুলিশ।

বুধবার দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) মো. আজিজ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক দুইজন হলেন- বাছির ও মশিউর মিয়া।

আজিজ বলেন, দক্ষিণখান থানাধীন আশকোনা হাজী ক্যাম্প সংলগ্ন সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার নামে একটি প্রতিষ্ঠান রয়েছে অমির। মঙ্গলবার রাতে সেখানে সাভার ও দক্ষিণখান থানা পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১০২টি পাসপোর্ট জব্দ করা হয়েছে। আটকের পর সাভার থানা পুলিশ বাদী হয়ে দক্ষিণখান থানায় পাসপোর্ট আইনে একটি মামলা করে। এ মামলায় অমিকেও আসামি করা হয়েছে। বাছির ও মশিউর মিয়াকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রতিষ্ঠানটি অমির হলেও এর পরিচালনার দায়িত্ব ছিলেন বাছির ও মশিউর মিয়া। তাদের মধ্যে একজন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর ও অন্যজন মার্কেটিং ডিরেক্টর। ‌বিশেষ কোনো অনুমতি ছাড়া একটি লোক বা একটি প্রতিষ্ঠানের কাছে এতগুলো পাসপোর্ট থাকা বেআইনি। সে কারণেই তাদের আটক করা হয় এবং তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অমি অন্য একটি মামলায় গ্রেপ্তার থাকায় এ মামলায় তাকে শোন অ্যারেস্ট দেখানো হবে।