অসহায় নারী নুর জাহানের পাশে দাঁড়ালেন বিজিবি অধিনায়ক


415 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অসহায় নারী নুর জাহানের পাশে দাঁড়ালেন বিজিবি অধিনায়ক
জানুয়ারি ১২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আলতাফ হোসেন বাবু :
আত্ম মানবতার সেবায় অসহায় নারী নুর জাহানের পাশে দাঁড়ালেন বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল আরমান হোসেন (পিএসসি)।
নড়াইল জেলার লোহাগড়া থানার ইতনা গ্রামের সাবেক বিজিবি সদস্য মরহুম নায়েক মতিয়ার রহমানের স্ত্রী নুর জাহান বেগম মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা ৩৮বিজিবি হেডকোয়াটারে আসেন, সেখানে কর্তব্যরত বিজিবি আরপি কমান্ডার’র সাথে তার পরিচয় দিয়ে বিজিবি অধিনায়ক এর সাথে কথা বলতে চান।

কিছুক্ষণের মধ্যেই বিজিবি গেট চত্তরে হাজির হন বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল আরমান হোসেন(পিএসসি) এসময় মরহুম নায়েক মতিয়ার রহানের স্ত্রী অসহায় নারী নুর জাহান বেগমের দুচোখের পানি ছলছল করছিল।
অশ্রুশিক্ত নয়নে নুর জাহান বেগম বিজিবি অধিনায়ককে জানান, তার একমাত্র পুত্র সন্তান মশিয়ার রহমান মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ডাক্টার সাহেব বলেছেন মশিয়ার রহমানের পায়ে অস্ত্রপচার করতে হবে। তাতে অনেক টাকা খরচ হবে। স্যার আপনার সাহায্য পাওয়ার আসাই তাই আমি আমার গ্রামের বাড়ি থেকে  এখানে এসেছি, আপনি আমাকে একটু দয়া করুণ।
সাতক্ষীরা ৩৮বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল আরমান হোসেন(পিএসসি) খুব ধোর্য ও গুরুত্বের সাথে নুর জাহান বেগমের কথা শোনেন। নুর জাহান বেগমের ছেলের উন্নত চিকিৎসার জন্য বিজিবি অধিনায়ক নুর জাহান বেগমকে নগদ ১০হাজার টাকা প্রদান করেন এবং বিজিবি অধিনায়ক নুর জাহান বেগমকে আসস্থ করেন তাঁর সুখ দুঃখে তিনি পাশে থাকবেন। নুরজাহান বেগমকে তার সাথে যোগাযোগ রাখার পরামর্শ দেন বিজিবি অধিনায়ক।