অস্ট্রেলিয়াতেই ম্যাক্সওয়েলকে আরসিবিতে নেওয়ার প্রস্তাব দেন কোহলি


134 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অস্ট্রেলিয়াতেই ম্যাক্সওয়েলকে আরসিবিতে নেওয়ার প্রস্তাব দেন কোহলি
এপ্রিল ১৫, ২০২১ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের ব্যাটিং লাইনআপ ভীষণ ভাবে দুইজন ক্রিকেটারের ওপর নির্ভরশীল। একজন স্বয়ং অধিনায়ক বিরাট কোহলি ও অন্যজন এবি ডি ভিলিয়ার্স। আরসিবি এমন একজন ব্যাটসম্যানের খোঁজে ছিল, যে তাদের দায়িত্বভার কম করতে পারবে।

কোহলি অনেকদিন ধরেই চেয়েছিলেন তার টিমে খেলুক অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্য়াক্সওয়েল। কোহলি অস্ট্রেলিয়াতে গিয়েই সেই ভাবনা ম্যাক্সওয়েককে জানিয়েছিলেন। আরসিবি একটি ভিডিও ট্যুইট করেছে। আর সেখানেই এই কথা ফাঁস করলেন ম্যাক্সওয়েল।
গতবার আইপিএলে ম্যাক্সওয়েল ছিলেন নিস্প্রভ। এমনকি, পুরো টুর্নামেন্টে একটি ছয়ও মারতে পারেননি অস্ট্রেলিয়ার এই মারকুটে ব্যাটসম্যান। গতবার ৩ ম্যাচে ১০৮ রান করেছিলেন তিনি। ৪ মেরেছিলেন ৯টি। কিন্তু এবার ম্যাক্সওয়েলের খেলছেন কোহলির দলের হয়ে। নিলাম যুদ্ধে চেন্নাইকে হারিয়ে ১৪.২৫ কোটি টাকা দিয়ে ম্যাক্সওয়েলকে ঘরে নেয় আরসিবি।

ম্যাক্সওয়েল বলছেন, আমাদের মধ্যে ভালই টেক্সট চালাচালি হতো। দেখাও করতাম। অস্ট্রেলিয়ায় ওয়ানডে ও টি-২০ সিরিজের পর আমার সঙ্গে কোহলির কথা হয়েছিল। সে আমাকে আরসিবির হয়ে খেলার সম্ভাবনার দিকটার কথা বলেছিল। কোহলি জানায় যে, আরসিবি আমাকে পেলে তার ভালো লাগবে। কিন্তু অবশ্যই সবটা নির্ভর করছে নিলামের ওপর। যদিও আরসিব-র হয়ে খেলার ব্যাপারে সে আগেই আমাকে বলেছিল। দীর্ঘ প্রক্রিয়ার পর অবশেষে আমি আরসিবির হয়ে খেলছি এখন।