অ্যামনেষ্টি ইন্টারন্যাশনাল কর্তৃক মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কটুক্তি করায় সাতক্ষীরায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন


290 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
অ্যামনেষ্টি ইন্টারন্যাশনাল কর্তৃক মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কটুক্তি করায় সাতক্ষীরায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন
নভেম্বর ৪, ২০১৫ বিনোদন সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
আন্তজার্তিক মানবাধিকার সংগঠন অ্যামনেষ্টি ইন্টারন্যাশনাল কর্তৃক মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কটুক্তি করায় সাতক্ষীরায় মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদ এবং মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন ও গবেষনা কেন্দ্র সাতক্ষীরা জেলা শাখা এসব অনুষ্ঠানের আয়োজন করেন। এ উপলক্ষে বুধবার সকাল ১০ টায় শহরের নিউমার্কেটের সামনে থেকে পাকাপুলের মোড় পর্যন্ত একটি মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

সেখানে অনুষ্ঠিত মানবন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মশিউর রহমান মশু, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন ও গবেষনা কেন্দ্র সাতক্ষীরা জেলা শাখার সভাপতি নৌ-কমান্ডো আলফাজ উদ্দীন, সাধারন সম্পাদক আনছারুজ্জামান মাষ্টার প্রমুখ।

বক্তারা এ সময়, স্বাধীনতা যুদ্ধের শত্রু ও স¤্রাজ্যবাদীর দালাল আন্তজার্তিক মানবাধিকার সংগঠন অ্যামনেষ্টি ইন্টারন্যাশনাল কর্তৃক মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে যে কটুক্তি করা হয়েছে তার তীব্র নিন্দা ও বিচার দাবী করেন।

মানববন্ধন শেষে দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এ্যামনেষ্টি ইন্টারন্যাশনাল কর্তৃক মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কটুক্তি ও এক মুক্তিযোদ্ধার নামে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন ও গবেষনা কেন্দ্র সাতক্ষীরা জেলা শাখার সভাপতি নৌ-কমান্ডো আলফাজ উদ্দীন।