আইডিইবি’র সাতক্ষীরা জেলা কমিটির নির্বাচন সম্পন্ন : সেলিম সভাপতি, মাসুদ সম্পাদক


381 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আইডিইবি’র সাতক্ষীরা জেলা কমিটির নির্বাচন সম্পন্ন : সেলিম সভাপতি, মাসুদ সম্পাদক
এপ্রিল ২১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইনঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) সাতক্ষীরা জেলা নির্বাহী কমিটির নির্বাচন (২০১৬-১৮) সম্পন্ন হয়েছে। বুধবার সংগঠনের কার্যালয়ে এ নির্বাচন সম্পন্ন হয়।
এতে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে সাতক্ষীরা পৌরসভার পানি সরবরাহ বিভাগের সহকারী প্রকৌশলী মো. সেলিম সরোয়ার এবং সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মাসুদ ডাকুয়া।
নব-নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রাক্তন নির্বাহী প্রকৌশলী আব্দুর রশিদ ও এলডিইডির কলারোয়া উপজেলা প্রকৌশলী আবেদুর রহমান সহ-সভাপতি, পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ট্রেড ইন্সট্রাক্টর গোলাম মোস্তফা যুগ্ম সম্পাদক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. মনিরুজ্জামান অর্থ সম্পাদক, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী এমএমএ জায়েদ বিন গফুর সাংগঠনিক সম্পাদক, পাউবোর উপ-সহকারী প্রকৌশলী ওবায়দুল হক মল্লিক চাকরি বিষয়ক সম্পাদক, সাতক্ষীরা টিটিসির ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মুছাব্বেরুজ্জামান গ্রন্থাগার ও দপ্তর সম্পাদক, সাতক্ষীরা বিদ্যুৎ সরবরাহের উপ-সহকারী প্রকৌশলী মো. মতিয়ার রহমান জনসংযোগ ও প্রচার সম্পাদক, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জুনিয়র ইঞ্জিনিয়ার রাসেল কবির সাহিত্য, সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক, গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী এমদাদুল হক সমাজ কল্যাণ সম্পাদক, ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ট্রেড ইন্সট্রাক্টর মো. রবিউল ইসলাম বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, পিজিসিবি সাতক্ষীরার প্রকৌশলী একরামুল হোসেন গবেষণা ও আইসিটি বিষয়ক সম্পাদক, নবজীবন পলিটেকনিক ইনস্টিটিউটের জুনিয়র ইন্সট্রাক্টর নারগিস খানম মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক, নকিপুর এইচসি পাইলট হাইস্কুলের ট্রেড ইন্সট্রাক্টর আব্দুল মজিদ শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক, সাতক্ষীরা পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী কামরুজ্জামান ছাত্র বিষয়ক সম্পাদক এবং কাউন্সিলর যথাক্রমে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী ছারোয়ার হোসেন, সাতক্ষীরা সদর উপজেলার পিআইও জালাল উদ্দিন ও এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী প্রবীর কুমার মৃধা। ###