আইনজীবীদের কল্যাণে কাজ করে যাবো : অ্যাড: মজিদ


346 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আইনজীবীদের কল্যাণে কাজ করে যাবো : অ্যাড: মজিদ
মার্চ ২৮, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল হক :
জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির দায়িত্ব গ্রহণ করেছে। সোমবার বিকেল ৩টায় আইনজীবী সমিতির ভবনে সভাপতি এড. আবুল হোসেন (২) এর সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়। বিগত কমিটির আয় ব্যায় হিসাব ও বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক।

পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন এড. আজিজুল ইসলাম, পবিত্র গীতা থেকে পাঠ করেন এড. গৌরপদ ব্যানার্জী। বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার এড. গোলাম মোস্তফা (১), নব নির্বাচিত সভাপতি এড. আব্দুল মজিদ (১) জর্জ শিপের পিপি এড. ওসমান গনি, এড. সরদার আমজাদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন এড. আক্তারুজ্জামান, এড. অজয় সরকার, এড. গোলাম মোস্তফা, এড. সোমনাথ ব্যানার্জী, এড. আশরাফ হোসেন, এড. এ বি এম সেলিম, নব নির্বাচিত যুগ্ম সম্পাদক এড. আশরাফুল ইসলাম বাবু, কোষাধ্যক্ষ এড. জালাল উদ্দীন (২), সহ সম্পাদক (লাইব্রেরী বিষয়ক ) এড. ইউনূস আলী (২), সহ সম্পাদক (ক্রীড়া ও সংস্কৃতি ) এড. মেহেদী হাসান, সহ সম্পাদক (মহিলা বিষয়ক) এড. ফারহানা ইয়াসমিন রতœা,  নির্বাহী সদস্য এড. হাবিব ফেরদৌস শিমুল এড. রফিকুল ইসলাম, এড. মিজানুর রহমান বাপ্পী প্রমুখ।

নবনির্বাচিত সভাপতি এ্যাডঃ আব্দুল মজিদ(১) বলেন, আপনাদের মুল্যবান ভোট ও দোয়ায় ২য় বারের মত সভাপতি পদে নির্বাচিত হয়েছি। আগামী দিনগুলোতে বার ও বেঞ্চের সু-সম্পর্ক বজায় রেখে আপনাদের সার্বিক সহযোগীতায় আইনজীবীদের সার্বিক উন্নয়নে কাজ করে যাবে। তিনি এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন।