আইন শৃঙ্খলা সমন্নত রাখতে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহন করা হবে : পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির


434 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আইন শৃঙ্খলা সমন্নত রাখতে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহন করা হবে  : পুলিশ সুপার চৌধুরী  মঞ্জুরুল কবির
নভেম্বর ৯, ২০১৫ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

মেহেদী হাসান মারুফ,  শ্যামনগর :
সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম (বার) বলেছেন, পুলিশ ও জনগন পরস্পরের বন্ধু। জনগণের সহায়তা ছাড়া সফলতা অর্জন করা যায় না। জেলায় আইন শৃঙ্খলা সমন্নত রাখতে বিশেষ করে মদ,জুয়া, গাজা, ফেনসিডিল, চাঁদাবাজ, দাঙ্গাবাজ, জলদস্যু ও বনদস্যু দমনে পুলিশ বাহিনী নিরলস কাজ করে যাচ্ছেন।

পুলিশের নাম করে চাঁদাবাজি, দালালি করলে তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করবেন। ইতিমধ্যে অনেক বনদস্যু আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, আইন শৃঙ্খলা সমন্নত রাখতে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহন করা হবে

সোমবার বিকাল ৪ টায় সাতক্ষীরার শ্যামনগর থানা পুলিশের আয়োজনে শ্যামনগর সদরে মাইক্রস্টান্ডে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে খোলামেলা মত বিনিময় সভায় ও প্রশ্ন উত্তর পর্বে এ কথাসব বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মুনজুরুল কবির পিপিএম (বার) ।

শ্যামনগর থানার ওসি এনামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আহছান উল্লাহ শরীফি, এএসপি সার্কেল মীর মনির হোসেন, প্রাক্তন সাংসদ একে ফজলুল হক ও বাংলাদেশ আওয়ামীলীগ শ্যামনগর উপজেলার সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন।

প্রধান অতিথি আগত সর্ব সাধারণের কথা ধৈর্র্য্য সহকারে শোনেন ও করনীয় দিক নির্দেশনা দেন। তিনি সমাজ থেকে অপরাধ নির্মূলে জনগনের সহায়তা চান।

ওসি এনামুল হক তৃণমূল পর্যন্ত শান্তি শৃঙ্খলা সমুন্নত রাখতে পুুলিশিং কমিটিকে নিষ্ঠার সাথে কাজ করার পরামর্শ দেন। এ সময়ে ১২ টি ইউনিয়নের পুলিশিং কমিটির নেতাকর্মী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যম কর্মী সহ সকল স্তরের জনগন সভায় অংশ গ্রহন করেন। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধায় মনমাতানো গান পরিবেশিত হয়।