আইপিএল থেকে ফিরে প্রিমিয়ার লীগে সাকিব


426 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আইপিএল থেকে ফিরে প্রিমিয়ার লীগে সাকিব
মে ২৭, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক:
আইপিএলে খুব একটা জ্বলে উঠতে পারেন নি সাকিব আল হাসান। আর তাই প্লে অফ থেকেই ছিটকে পড়েছে তার দল কলকাতা নাইট রাইডার্স। এলিমেনেটর রাউন্ডে মুস্তাফিজের সানরাইজার্স হায়দরাবাদের কাছে ২২ রানে হেরেছে এবারের আসরে দর্শকের আসনে শাহরুখ খানের দল।

শুক্রবার কলকাতা থেকে দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। বিকেল পাঁচটায় ঢাকায় এসে পৌঁছান তিনি। তবে বিশ্রাম নেবার সময় পাচ্ছেন না এই ক্রিকেটার।

আগামীকাল ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের খেলায় প্রাইম দোলেশ্বরের বিপক্ষে খেলায় আবাহনীর হয়ে মাঠে নামবেন দেশসেরা এই ক্রিকেটার। সাভারের বিকেএসপিতে সকালে শুরু হচ্ছে ম্যাচটি।

আইপিএলের গত কয়েকটি আসরে ভালো খেললেও এবারের আসরে ব্যাটে বলে একেবারে ফ্লপ ছিলেন সাকিব। এর আগের আসরগুলিতে ৪২ ম্যাচে ৪৩ উইকেটসহ সাকিবের রান ৪৯৭। এবার ১০ ম্যাচে ১১৪ রান ও বল হাতে মাত্র পাঁচ উইকেট নেন তিনি।

তবে দেশে ফিরেই মাঠে নামতে হচ্ছে সাকিবকে। প্রিমিয়ার লীগ দিয়ে সাফল্যের ধারায় ফিরতে পারবেন তো সাকিব? অবশ্য এবারের লীগে অনুজ্জ্বল আবাহনীর সাফল্যও নির্ভর করছে এই অলরাউন্ডারের হাতেই। কারণ লীগে টিকে থাকতে হলে পরবর্তী সবগুলো ম্যাচে জিততে হবে আবাহনীকে। ####