‘আইসক্রিম’ ছবির অতিথি নাদিয়া খানম


910 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘আইসক্রিম’ ছবির অতিথি নাদিয়া খানম
এপ্রিল ২১, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ ছবিতে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী নাদিয়া খানম। সব মিলিয়ে চার-পাঁচটি দৃশ্যে দেখা যাবে তাকে। এর মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হচ্ছে তার।

অতিথি চরিত্রে অভিনয়ের খবরটি জানিয়ে নাদিয়া বললেন, ‘আমার দর্শকদের কাছে খবরটা সারপ্রাইজ মনে হতে পারে। এখানে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছি।’

বিশেষ চরিত্রটা কেমন? ‘মেয়েটিকে বলতে পারেন একনিষ্ঠ প্রেমিকা! বাকিটা প্রেক্ষাগৃহে গিয়েই জানা যাবে’- চমক জিইয়ে রেখে বললেন নাদিয়া।

ত্রিভুজ প্রেমের ছবি ‘আইসক্রিম’-এর মাধ্যমে নাদিয়া খানম ও রাজের পাশাপাশি ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’খ্যাত তুষি আর উদয়েরও অভিষেক হচ্ছে। এতে আরও অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, ওমর সানী এবং প্রয়াত পারভীন সুলতানা দিতি ও সায়েম সাদাত। ছবিটি মুক্তি পাবে আগামী ২৯ এপ্রিল।

এদিকে নাদিয়া খানমের হাতে আছে আরও তিনটি ছবি। এর মধ্যে সরকারি অনুদানের ছবি আবু সাইয়ীদ পরিচালিত ‘ড্রেসিং টেবিল’-এর ডাবিং চলছে। এ ছাড়া মেহেদি হাসিব ও পনি আবেদীনের ‘এজেন্ট থ্রি’ নামের একটি ছবিতে তাকে দেখা যাবে সিভিল ইনস্পেক্টরের ভূমিকায়। এ ছাড়া সৈয়দ রাসেলের ‘দেশি কুটুম’ নামের একটি ছবির কাজ করেছেন মালয়েশিয়ায়। এতে তার সহশিল্পী কাজী আসিফ রহমান।

এদিকে আরএফএল ইটালিয়ানো ট্রে (তামিম মৃধা) আর  যমুনা এয়ার কন্ডিশনার (আরিফিন শুভ) বিজ্ঞাপন দুটি এখন বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মিত চলছে। সামনে আসছে তীর সয়াবিন তেল আর ফ্রুটোর নতুন দুটি বিজ্ঞাপন।