আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলের নেতৃত্বে বাবর আজম


131 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলের নেতৃত্বে বাবর আজম
জানুয়ারি ২০, ২০২২ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

আরব আমিরাতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান অধিনায়ক বাবর আজম মুগ্ধ করেছেন ক্রিকেটবিশ্বকে। তার দল ফাইনালে উঠতে না পারলেও তাদের উজ্জ্বীবিত পারফরম্যান্স মন জিতে নিয়েছে সবার। সেই বাবর আজমের হাতেই এবার তুলে দেওয়া হলো আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলের নেতৃত্বের আর্মব্যান্ড।

তবে ২০২১ সালের এই আইসিসির টি-টোয়েন্টি দলে জায়গা হলো না কোনো ভারতীয় ক্রিকেটারের। রোহিত শর্মা, বিরাট কোহলির মতো বিস্ফোরক ব্যাটার থাকা সত্ত্বে তাদের দলে রাখাই হয়নি। রাখা হয়নি বুমরাহ, শামির মতো চ্যাম্পিয়ন বোলারকেও। অবশ্য শুধু ভারতীয় খেলোয়াড় নন, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজেরও কাউকে দলে রাখা হয়নি।
আইসিসির বিচারে তৈরি টি-টোয়েন্টি একাদশে রয়েছেন পাকিস্তানের বাবর আজম, শাহিন আফ্রিদি ও মহম্মদ রিজওয়ান। দলে জায়গা পেয়েছেন অস্ট্রেলিয়ার হ্যাজলউড ও মিচেল মার্শ। ইংল্যান্ডের বাটলার রয়েছেন। দক্ষিণ আফ্রিকার এইডেন মার্করাম, ডেভিড মিলার ও তাবরেজ শামসিকে নিয়েছে আইসিসি। শ্রীলঙ্কার হাসারাঙ্গা ও বাংলাদেশের মুস্তাফিজুর রহমান রয়েছেন এই দলে।

ঘোষিত দল : বাবর আজম (অধিনায়ক), মহম্মদ রিজওয়ান, বাটলার, মার্করাম, মিচেল মার্শ, ডেভিড মিলার, হাসারাঙ্গা, শামসি, হ্যাজলউড, মুস্তাফিজুর রহমান ও শাহিন আফ্রিদি।