আইয়ুব বাচ্চু স্মরণে ‘পরিবর্তন’


394 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আইয়ুব বাচ্চু স্মরণে ‘পরিবর্তন’
নভেম্বর ৯, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু স্মরণে নির্মিত হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর নতুন পর্ব। চার তরুণ কণ্ঠশিল্পীর কণ্ঠে আইয়ুব বাচ্চুুর কালজয়ী পাঁচটি গানের পরিবেশনা দিয়ে পর্বটি সাজানো হয়েছে। যারা মূলত বিভিন্ন অনুসঙ্গে সম্পৃক্ত ছিলেন এই রকলিজেন্ডের সঙ্গে। তারা হলেন তানভীর তারেক, শুভ, কর্ণিয়া ও বৃষ্টি। দেশের নন্দিত উপস্থাপক আনজাম মাসুদের পরিকল্পনায় এই ট্রিবিউট গানটির সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ।

এতে ডি-রকস্টার শুভ গেয়েছেন ‘কেউ সুখী নয়’ গানটি। পাশাপাশি কর্ণিয়া ‘কষ্ট পেতে ভালোবাসি’, তানভীর তারেক ‘ফেরারি মন’ এবং বৃষ্টি গেয়েছেন ‘সেই তুমি’ গান। একক পরিবেশনা ছাড়াও সম্মিলিতভাবে এই চার শিল্পী গেয়েছেন আইয়ুব বাচ্চুর ‘উড়াল দেব আকাশে’ গানটি। প্রতিটি গানের নতুন করে সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ। আগামী ১৮ নভেম্বর রাত সাড়ে ১০টায় বিটিভিতে ‘পরিবর্তন’ অনুষ্ঠানটি প্রচার হবে।

১৮ নভেম্বর রবিবার রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে পরিবর্তনের এই পর্ব । সাহরিয়ার মোহাম্মদ হাসান এর প্রযোজনায় অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম ।