আগামী ৫ ডিসেম্বর সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচন


338 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আগামী ৫ ডিসেম্বর সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচন
নভেম্বর ৭, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টা থেকে তিনটা পর্যন্ত প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ। সভার শুরুতে বিভিন্ন সময়ে যারা মৃত্যুবরণ করেছেন এবং অসুস্থ্য রয়েছেন তাদের জন্য দোয়া করা হয়। সভাপতির স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে সভার কাজ শুরু করেন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল। সভায় গত সাধারণ সভার কার্য বিবরণী পাঠ ও অনুমোদনের পর সাধারণ সম্পাদক তার বিদায়ী বছরের সার্বিক কর্মকান্ডের ওপর প্রতিবেদন উপস্থাপন করেন। এরপর অর্থ সম্পাদক ফারুক মাহবুবুর রহমান সভায় এক বছরের আয়-ব্যায়ের হিসাব বিবরণী উপস্থাপন করেন।

press club agm pic----------7.11.15
সম্পাদকের প্রতিবেদন, অর্থ সম্পাদকের হিসাব বিবরণ, ভোটার তালিকা প্রণয়ন, র্নিবাচন কমিশন গঠনসহ বিভিন্ন আলোচ্যসূচির ওপর বক্তব্য দেন, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, মমতাজ আহমেদ বাপী, মোজাফ্ফর রহমান, দৈনিক যুগের বার্তার সম্পাদক ও প্রশাসক আবু নাসের মোঃ আবু সাঈদ, নির্বাহি সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাংবাদিক মিজানূর রহমান, সাংবাদিক রামকৃষ্ণ চক্রবর্তী, সাংবাদিক শেখ মাসুদ হোসেন, মনিরুল ইসলাম মনি, আক্তারুজ্জামান বাচ্চু,  আবুল কাশেম, রবিউল ইসলাম আব্দুল জলিল, বদিউজ্জামান প্রমূখ।
সভায় সর্ব সম্মতিক্রমে আগামী ৫ ডিসেম্বর শনিবার সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচনের দিন নির্ধারণ করে একটি তফশীল ঘোষনা করা হয়। সভায় জেলা প্রশাসক মনোনীত তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।
বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সদস্যরা কল্যান তহবিলসহ বিভিন্ন বিষয়ের ওপর তাদের সুচিন্তিত মতামত তুলে ধরেন। সভার সভাপতি সকলের মতামতের ভিত্তিতে ঐক্যবদ্ধভাবে প্রেসক্লাবকে এগিয়ে নিয়ে যেতে সকলের একযোগে কাজ করার আহবান জানিয়ে সকলকে ধন্যবাদ দিয়ে সভার কাজ শেষ করেন।
সমগ্র সাধারণ সভা পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল।

প্রেস বিজ্ঞপ্তি