আজও থাকছেন না মুস্তাফিজ ?


382 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আজও থাকছেন না মুস্তাফিজ ?
মে ২৯, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক
আইপিএলের ফাইনাল শুরু হতে বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। তবে বাংলাদেশি সমর্থকদের কোনো সুখবর নেই। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে শিরোপা জেতার ম্যাচেও হয়তো থাকছেন না বাংলাদেশি পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। এমন তথ্যই জানিয়েছে বিবিসি বাংলা।

আইপিএলের ফাইনালে আজ মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তবে আজকের ফাইনালেও নিশ্চিত নয় মুস্তাফিজ।

হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নারের বরাত দিয়ে ক্রিকেট বিশ্লেষক বোরিয়া মজুমদার বলেন, ‘মুস্তাফিজের চোট এখনও পুরোপুরি সারেনি, তিনি আজ নাও খেলতে পারেন। তবে সে বিষয়ে এখনও কিছু বলা যাচ্ছে না।’ মুস্তাফিজের না খেলাটাকে হায়দরাবাদের জন্য বিশাল ধাক্কা মনে করছেন বোরিয়া।

তিনি বলেন, ‘এবারের টুর্নামেন্টে দুর্ধর্ষ বোলিং করা মুস্তাফিজ যদি আজ না খেলেন তবে হায়দরাবাদের জন্য সেটা চাপের কারণ হবে। কারণ মুস্তাফিজ যেভাবে টুর্নামেন্টে বল করেছেন সব দলের ব্যাটসম্যানদের জন্য কিন্তু সমস্যার কারণ হয়েছেন। না খেললে দলের জন্য সমস্যা একটু হবেই।’

প্লে অফে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে গুজরাট বিপক্ষে মাঠে নামার আগে ইনজুরিতে পড়েন মুস্তাফিজ। তবে মুস্তাফিজকে ছাড়াই ফাইনালে উঠেছে সানরাইজার্স। এবারের আসরে ১৬ উইকেট নিয়েছেন মুস্তাফিজ।