আজকের ভাগ্যচক্র


618 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আজকের ভাগ্যচক্র
আগস্ট ২১, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রবি চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে সেই সঙ্গে মন ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে।
ড. কে. সি. পাল

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] ব্যবসা বাণিজ্যে অংশিদারদের সঙ্গে কলহবিবাদের কারণে ব্যবসা আলাদা করতে হলেও অবশেষে আপনারই লাভ হবে। কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের লালিত স্বপ্ন সাদ পূরণের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয় লাভ সহজ হওয়ায় বিদেশগমনের স্বপ্ন পূরণ হবে। পিতামাতার স্বাস্থ্য ভাল থাকবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আর্শিবাদ প্রাপ্ত হবেন। মন ধর্ম আধ্যাত্মিকতা পরোপকার ও সৃষ্টি ধর্মী কাজের প্রতি আকৃষ্ট হবে।

মিথুন [২১ মে-২০ জুন] সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সম্পর্কিত দুঃশ্চিন্তার লাঘব হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ কোন বয়স্ক লোকের সহযোগিতায় মিমাংসা হয়ে পড়বে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকতে হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই] প্রেমীযুগলের মিলন ও বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে সেই সঙ্গে বিনিয়োগ বন্ধুত্ব ভ্রমণ শুভফল প্রদান করবে। তথা রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রবরব করবে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট] না বুঝে চুক্তিতে আবদ্ধ হওয়া ও ধার দেওয়া অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে। ব্যবসা বাণিজ্যে বিশেষ নজর না রাখলে লোকসান গুণতে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা একযোগে সোচ্চার হয়ে আপনার প্রায় শেষ হয়ে আসা কাজ পন্ত তথা ফসলি ক্ষেত লণ্ডভণ্ড করে দেবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] টাকা পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। কর্মক্ষেত্রে সময় মতো শ্রমিক কর্মচারেিদর বেতন ভাতাদি পরিশোধ না করতে পারায় আপনার ইমেজ নষ্ট হয়ে পড়বে। অবশ্য বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়িত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] দুর্যোগের ঘনঘটা কেটে সুবর্ণ সুযোগ হাতে আসবে। আজকের বিনিয়োগ বন্ধুত্ব প্রেম রোমান্স ভ্রমণ নিশ্চিতরূপে লাভদায়ক প্রমাণিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। স্বপরিবারে কাছে পিঠে তথা কোন ধর্মীয় স্থান পরিভ্রমণে যেতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] যেমন আয় তার অধিক ব্যয় হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। অবশ্য সংকটকালে সহকর্মীরা আপনার প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে ধরবে। দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গোপন প্রেম ও অনুচিৎ কাজবাজ থেকে বিরত থাকুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোন প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে সেই সঙ্গে পাওনা টাকা আদায়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। ভ্রাতাভগ্নি ও সহকর্মীদের সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে তীব্রগতির বাহন এড়িয়ে চলুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মনপ্রসন্ন হয়ে থাকবে। বাণিজ্যিক প্রচেষ্টা বাস্তবায়িত হবে তথা বন্ধুত্ব প্রেম রোমান্স বিনোদন শুভফল প্রদান করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ মিমাংসার দিকে যাবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সহজে জয় লাভ করবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমণের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজতীয় দ্রব্যাদি সেবন ক্রয় বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকা সমীচীন হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] জীবনসাথী শ্বশুরালয় মাতুলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতা প্রাপ্ত হবেন। সুনাম যশ অর্থ প্রচেষ্টা সমানতালে বৃদ্ধি পাবে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রী সমানপ্রাপ্ত হবেন।