আদালত থেকে জামিনে মুক্তি পেলেন তালা যুবলীগের আহবায়ক সরদার জাকির


429 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আদালত থেকে জামিনে মুক্তি পেলেন তালা যুবলীগের আহবায়ক সরদার জাকির
সেপ্টেম্বর ৬, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি :
তালা উপজেলা যুবলীগের আহবায়ক সরদার জাকির হোসেন আদালত থেকে জামিন পেয়েছেন।  রোববার সাতক্ষীরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ আকরাম হোসেন দু’টি মামলায় তার জামিন মঞ্জুর করেন।

রোববার বিকালে সাতক্ষীরা জেল গেট থেকে মোটর শোভাযাত্রা সহকারে তালায় মাটিতে পা রাখেন সরদার জাকির। পথিমধ্যে পাটকেলঘাটা পথ সভায় যোগ দেন তিনি। নেতা-কর্মী ও সাধারণ মানুষের ফুলের শোভায় সিক্ত হন তিনি।

রোববার সকাল থেকেই সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নূরুল ইসলাম,সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইখতিয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান,যুগ্ন-আহবায়ক জহিরুল ইসলাম নান্টু, আওয়ামী লীগ নেতা ও খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু,তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ্যাড. আব্দুর রহমান গাজী, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাস, আওয়ামী লীগনেতা কাজী মারুফ,তালা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম, যুবলীগের যুগ্ন-আহবায়ক কাজী নজরুল ইসলাম হিল্লোল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান এবং সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলামসহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ দলের বিভিন্ন অঙ্গসংগঠনের শত শত নেতা-কর্মী  ও এলাকার সাধারণ নারী-পুরুষ আদালত চত্বরে উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার তালা যুবলীগের আহবায়ক সরদার জকির হোসেনকে পুলিশ গ্রেফতার করে। পরে তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করে পুলিশ। ওয়ান টেস্ট মটরসাইকেল রাখার দায়ে আরও একটি মামলা হয় জাকিরের বিরুদ্ধে। পৃথক দু’টি মামলায় রোববার দুপুরে আদালত থেকে জামিন পাওয়ার পর বিকেলে সাতক্ষীরা কারাগার থেকে জামিনে মুক্তি পায় সরদার জাকির হোসেন।

সরদার জাকিরকে গ্রেফতার করার প্রতিবাদে তালায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ওই সমাবেশে নেতৃত্ব দেন স্থানীয় এমপি মুস্তফা লুৎফুল্লাহ। আন্দোলনের এক পর্যায় রোববার আদালত থেকে জামিনে মুক্তি পায় সরদার জাকির।