আন্তর্জাতিক নারী দিবসে প্রীতি ফুটবল ম্যাচ প্রতিযোগিতা


1020 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আন্তর্জাতিক নারী দিবসে প্রীতি ফুটবল ম্যাচ প্রতিযোগিতা
মার্চ ৭, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনায় অবস্থিত আমেরিকান কর্ণার ও রূপান্তর এর যৌথ উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস ২০১৭ উপলক্ষে ৭ই মার্চ দুপুর ৩টা ৩০ মিনিট খুলনা পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে মহিলাদের প্রীতি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব জাহাঙ্গীর হোসেন অতিরিক্ত জেলা প্রশাসক, ( সার্বিক) খুলনা। তিনি বলেন, মহিলাদের নিয়ে এমন একটি ব্যতিক্রম ফুটবল ম্যাচ আয়োজন আমার কাছে স্বরণীয় হয়ে থাকবে। যারা এমন একটি আয়োজন করেছেন তাদের কে তিনি সাধুবাদ জানান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার রেজিস্ট্রার জনাব মোঃ আব্দুর রউফ তিনি বলেন, দেশের রাজনৈতিক এবং অর্থনৈতিক ক্ষেত্রে নারীরা যে সাহসী ভূমিকা রাখছে তা সত্যিই প্রংসনীয়।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন,জনাব ফেরদৌসী আলী, সম্পাদক, ডেইলী ট্রিবিউন, খুলনা এছাড়া আমেরিকান কর্ণার খুলনা এর কো- অডিনেটর ফারজানা রহমান, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার কম্পিউটার

সাইন্স এন্ড ইজ্ঞিনিয়ারিং বিভাগের এর বিভাগীয় প্রধান ও প্রক্টর মোঃ রবিউল ইসলাম , এনইউবিটি খুলনার সিনিয়র এ্যাসিটেন্ট ডাইরেকটর ড. আলাউদ্দিন সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মিসেস হোসনে আরা খান, সহ – সভানেত্রী জেলা মহিলা ক্রীড়া সংস্থা খুলনা।

(প্রেস বিজ্ঞপ্তি)
##