আবাদের হাটে অভিনব কায়দায় চাঁদাবাজির অভিযোগ


388 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আবাদের হাটে অভিনব কায়দায়  চাঁদাবাজির অভিযোগ
জানুয়ারি ১৬, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার:
সাতক্ষীরা সদরের আবাদের হাটে ডিসিআর কৃত দোকানের সামনে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাইনবোর্ড টানিয়ে অভিনব কায়দায় চাঁদাবাজির অভিযোগ উঠেছে। আর ঐ টাকা ভাগাভাগির বিষয় নিয়ে গতকাল সকালে বুলবুলি ও ইসলামের মধ্যে তুমুল মারামারি হয়েছে। এতে দুজনই মারাত্মকভাবে আহত হয়েছনে ।

এ ব্যপারে নেবাখালী গ্রামের মৃত আলী আকবরের ছেলে আব্দুল মজিদ বলেন, আমি ২০১৪ সাল থেকে  সরকারের কাছ থেকে ডিসিআর নিয়ে দোকান চালাচ্ছি।

শেয়ালডাঙ্গা গ্রামের মৃত হামিদ মন্ডলের ছেলে বুলবুলি,একই এলাকার কালা ইসলাম, নবকুমার, সাইফুল ১১ জানুয়ারী রাতে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাইন বোর্ড ঝুলিয়ে আমার কাছে একলক্ষ টাকা চাঁদা দাবি করে।নইলে সাইনবোর্ড সরাবেনা বলে হুমকি দেয়।

আমি ৩০ হাজার টাকা দিতে চেয়েছিলাম এবং গত সোমবার বুলবুলির হাতে ৩০ হাজার টাকাও দিয়েছি কিন্তু এখনও তারা সাইনবোর্ড সরায়নি।

এছাড়া গতকাল সকালে শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শওকত আলীর সামনে আমার কাছে আরো ১০ হাজার টাকা চেয়েছে। আর ঐ টাকাকে কেন্দ্র করে বুলবুলি ও ইসলামের মধ্যে মারামারিও হয়েছে।

এ বিষয়ে বিলবুলি বলেন, আমি সাইনবোর্ড টানায়নি এবং একটি টাকাও চায়নি। বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন।

এদিকে শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শওকাত আলী বলেন,আমার জানা মতে বুলবুলি ও তার দলবল বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাইনবোর্ড টানিয়ে মুজিদের কাছ থেকে ৩০ টাজার টাকা নিয়েছে।
##