আবারও গোল্ডেন শু জিততে চান রোনালদো


373 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আবারও গোল্ডেন শু জিততে চান রোনালদো
অক্টোবর ১৪, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে চতুর্থবারের মতো ইউরোপিয়ান গোল্ডেন শু জেতা ক্রিস্তিয়ানো রোনালদো আর বড় লক্ষ্য ঠিক করেছেন। ইউরোপের সর্বোচ্চ গোলদাতার এই পুরস্কার আরও তিনবার জিততে চান রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড।

মাদ্রিদের একটি হোটেলে মঙ্গলবার ঘটা করে রোনালদোর হাতে গত মৌসুমের ইউরোপিয়ান লিগগুলোর মধ্যে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার গোল্ডেন ‍শু তুলে দেওয়া হয়। ওই অনুষ্ঠানেই নতুন লক্ষ্যের কথা জানান পর্তুগিজ এই ফরোয়ার্ড।

লিওনেল মেসি ও সের্হিও আগুয়েরোকে পেছনে ফেলে গত মৌসুমে ইউরোপ সেরা গোলদাতা হওয়া রোনালদো জানান, তিনি এখানেই থেমে যেতে চান না।

“সব সময় আমি আরও জিততে চাই। আমি চাই পঞ্চম, ষষ্ঠ ইউরোপিয়ান গোল্ডেন সু; যদি সম্ভব হয়, তাহলে সপ্তমটাও।”

স্পেনের লা লিগায় গত মৌসুমে ৪৮ গোল করা এই ফরোয়ার্ড চতুর্থ পুরস্কার জয়ের অনুভূতি জানাতে বলেন, “এটা আমার ক্যারিয়ারের আরেকটি স্মরণীয় মুহূর্ত। চতুর্থবারের মতো গোল্ডেন শু পাওয়া অনেক সম্মানের।”

রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেসের কাছ থেকে পুরস্কার নেওয়ার পর ক্লাব সতীর্থদেরকেও ধন্যবাদ জানাতে ভোলেননি রোনালদো।

“সতীর্থদের সহযোগিতা না পেলে ব্যক্তিগত এই পুরস্কার আমি পেতাম না।”

প্রতিপক্ষের জালে রোনালদো গোলের পর গোল করলেও রিয়াল মাদ্রিদ গত মৌসুমে বড় কোনো শিরোপাই জেতেনি। লা লিগার চলতি মৌসুমে এখন পর্যন্ত পাঁচ গোল করা পর্তুগিজ তারকা এই মৌসুমে ট্রফিহীন থাকতে রাজি নন।

“রিয়াল বিশ্বের সবচেয়ে বড় ক্লাব। আমাদেরকে সব সময় শিরোপা জিততে হবে। আমি লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ ও কোপা দেল রে ট্রফি জিততে চাই।”