আবার বিয়ে করলেন সালমা


190 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আবার বিয়ে করলেন সালমা
জানুয়ারি ১৮, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বিয়ে করলেন লোক সঙ্গীতশিল্পী সালমা। গত ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে বিয়ে করেছেন বলে জানিয়েছেন তিনি। 

পাত্র ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সানোয়াল্লা নূরে সাগর। পেশায় আইনজীবী। লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন। 

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় ঘনিষ্ঠ সংবাদকর্মীদের ডেকে সালমা তার দ্বিতীয় বিয়ের খবর জানান। সালমা বলেন, এটা কিন্তু প্রেমের বিয়ে নয়, দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে হয়েছে আমাদের।

সালমা জানান তার বাসাতেই বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরে তার স্বামী সানোয়াল্লা নূরে সাগর লন্ডন চলে যান। ‘বার অ্যাট ল’ শেষ করতে তার স্বামীর মাস চারেক লাগবে বলে জানান তিনি।  

‘লালনকন্যা’ খ্যাত এই কণ্ঠশিল্পী আরও বলেন, আমার স্বামী দেশে ফিরলে বিয়ে পরবর্তী সংবর্ধনার আয়োজন করবো, তখন সবার দোয়া নেব। 

তিনি বলেন, একসঙ্গে থাকতে হলে দু’জনের মধ্যে বিশ্বাস, ভালোবাসা, শ্রদ্ধাবোধ দরকার। এসবের সমন্বয় হলে দাম্পত্য জীবন সুখের হয়। সেদিক থেকে সাগরের মধ্যে সবই পেয়েছেন বলে জানান সালমা।

কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা সংগীত রিয়্যালিটি শো ‘ক্লোজআপ– তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী ছিলেন। এরপর কয়েকটি লোকগীতি দিয়ে সারাদেশে ব্যাপক পরিচিতি পান। ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন তিনি। 

শিবলী সংগীত পরিবারের ছেলে হলেও পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে যুক্ত হন। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম নেয়। সাংসারিক দ্বন্দ্বের জের ধরে ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।