‘আমার দরজা থাকবে সবার জন্য উন্মুক্ত’


449 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘আমার দরজা থাকবে সবার জন্য উন্মুক্ত’
ফেব্রুয়ারি ৫, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

রাশেদ রেজা তরুণ:
রবিবার বিকালে সাতক্ষীরা সদরের মোহনপুর আনসার ভিডিপি ক্লাব ও সমিতির উদ্যোগে মাওলানা আবু বকর সিদ্দিকির সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলামকে সংবর্ধনা দেয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব নজরুল ইসলাম বলেন “বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে সততা ও নিষ্ঠার সাথে জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবো। সাতক্ষীরা বাসীর  উন্নয়নে আমি নিরলস কাজ করে যাবো। উন্নয়নের অগ্রযাত্রায় আমার দরজা থাকবে সবার জন্য উন্মুক্ত”। প্রধান অতিথি আরো বলেন “আগামী জাতীয় নির্বাচনে আ’লীগকে জয়ী করে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে”।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আ’লীগের সভাপতি এস এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাজাহান আলী, ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজমল উদ্দিন, ঝাউডাঙ্গা কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জাহিদ হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রভাষক মাইনুল ইসলাম, ঝাউডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি রমজান আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক অমরেন্দ্রনাথ ঘোষ, যুবলীগ নেতা আশরাফুজ্জামান বাবলুু, মোহনপুর আনসার ভিডিপি ক্লাবের সভাপতি গাজী মান্নান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সহ বিভিন্ন ওয়ার্ড আলীগের নেতৃবৃন্দ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন সদর উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক প্রভাষক হাসান মাহমুদ রানা। সংবর্ধনা অনুষ্ঠান শেষে আনসার ভিডিপি ক্লাব ও সমিতি বার্ষিক হিসাব সাধারণ সদস্যদের কাছে প্রদান করা হয়।