“আমার পাঠশালা” এর উদ্যোগে তুজলপুরে গরীব ও মেধাবীদের বৃত্তি প্রদান


331 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
“আমার পাঠশালা” এর উদ্যোগে তুজলপুরে গরীব ও মেধাবীদের বৃত্তি প্রদান
মে ৮, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

রাশেদ রেজা তরুণ, সাতক্ষীরা:
রবিবার সকাল ১১ টায় সাতক্ষীরা সদর উপজেলার তুজলপুর প্রাথমিক বিদ্যালয়ে “আমার পাঠশালা” সংগঠনের উদ্যোগে ১৪ জন গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করা হয়। অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব শহিদুল ইসলামের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি ডাঃ মোফাখ-খারুল ইসলাম বলেন, “প্রাথমিক বিদ্যালয় থেকে অকালে ছাত্র-ছাত্রীরা ঝরে পড়ে অর্থের অভাবে। আর এই ঝরে পড়া রোধ করতে আমাদের ব্যাক্তি উদ্যোগে গরীব ছেলে মেয়েদের পাশে থেকে সহযোগিতা করতে হবে”।

এসময় বক্তব্য রাখেন  “আমার পাঠশালা” সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মহরম মোল্ল্যার ছেলে ইমরান নিজামী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহান মনোয়ার, তুজলপুর ওয়ার্ড ইউপি সদস্য আল মামুন রানা, ঝাউডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি একরামুল কবীর।

“আমার পাঠশালা” সংগঠনের উদ্যোক্তা ইমরান নিজামী বলেন টাকার অভাবে যেন একটি ছেলে মেয়েরও লেখাপড়া বন্ধ না হয়।এছাড়াও সংগঠনের পক্ষ থেকে বৃত্তি প্রাপ্তী ঐ ১৪ জন সহ আরো কয়েক জনকে লেখাপড়ার খরচ বহন করার আশ্বাস দেন”।

এসময় উপস্থিত ছিলেন াবদ্যালয়ের সহকারি শিক্ষক সাবেরা সুলতানা, ইয়াসমিন আকতার, পাপিয়া, হাফিজুর রহমান, ঝাউডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক রাশেদ রেজা তরুণ, তুজলপুর ওয়ার্ড আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজা, প্রতিদিনের কন্ঠের ঝাউডাঙ্গা প্রতিনিধি ওমর ফারুক বকুল, বিদ্যালয়ের দপ্তর আব্দুল্লাহ আলমামুন সহ অভিভাবকগণ ও ছাত্র-ছাত্রীবৃন্দ।