আমার ভেতরে কি আছে আমি জানি: সাকিব


326 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আমার ভেতরে কি আছে আমি জানি: সাকিব
সেপ্টেম্বর ১২, ২০১৭ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
আর মাত্র তিনদিন পরই দক্ষিণ আফ্রিকাগামী বিমানে উঠবে বাংলাদেশ দল। এর আগেই টেস্ট ক্রিকেট থেকে ছয় মাসের নিলেন সাকিব আল হাসান। সাকিবের এমন সিদ্ধান্তে অনেকেই হতাশ হয়েছেন। সত্যিই কি তার বিশ্রামের দরকার ছিল- এমন প্রশ্ন ওঠে বিভিন্ন মহল থেকে।
মঙ্গলবার সব প্রশ্নের জবাব দিয়েছেন সাকিব আল হাসান। দুপুরে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি মনে করি আমার বিশ্রাম চাওয়া আন ইথিক্যাল কিছু হয়নি। আমার শরীরের বিষয়টি আমি বুঝতে পারছি। আমার ভেতরে কি আছে আমি জানি।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এমন তো নয় যে ১-২ বছর খেলছি, ১০-১১ বছর ধরে খেলছি। একটা বিশ্রামতো নিতেই পারি। এমন না যে আমি ক্রিকেটই ছেড়ে দিচ্ছি। আমি তো ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবো।
সাকিবের অনুপস্থিতি দলে প্রভাব পড়বে কি না- এমন প্রশ্নে তিনি বলেন, আমি জানি আমার থাকা না থাকায় খুব বেশি প্রভাব পড়বে না। দুনিয়াতে কারও জন্য কিছু পড়ে থাকে না। আমাদের টিম ভালো। আশা করি বাংলাদেশ ভালো করবে।
বিশ্রাম একটু পরে নিলে হতো না?- এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, ‘পরে নেওয়ার দরকার হলে পরেই নিতাম। আসলে সবার মনের সঙ্গে সবার মিল হবে না। আমার অবস্থানে আপনি থাকলে আপনি অনুভব করতে পারতেন। অনেকের অনেক মতামত থাকবে, সেগুলো আসলে তাদের মতামত। আমার কাছে আমার মতামত। আমি মনে করি এটা রাইট সিদ্ধান্ত, এটা আসলে ভালো ফল দেবে।’
ছুটিতে সময় কাটানো প্রসঙ্গে তিনি বলেন, ফ্যামেলির সাথে সময় কাটাবো। আড্ডা দেব। ঘুরতে যাবো। যেহেতু আবার ওডিআই-টি-টোয়েন্টি আছে, তার জন্য প্রস্তুতি নেব।