আমির থাকায় দল ‘বয়কট’ অধিনায়ক আজহারের


303 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আমির থাকায় দল ‘বয়কট’ অধিনায়ক আজহারের
ডিসেম্বর ২৫, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
বিপিএলে চিটাগং ভাইকিংসের হয়ে খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ। কারণ একটায় এই দলে স্পট ফিক্সিংয়ে জেল খাটা পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরের অন্তর্ভূক্তি। এবার আমির থাকায় দল বয়কট করলেন পাকিস্তানের ওয়ানডে অধিনায়ক আজহার আলী।

নিষেধাজ্ঞা কাটিয়ে পাকিস্তানের কায়েদ-এ আজম ট্রফির চারটি প্রথম শ্রেণি ম্যাচে ১৬ উইকেট ও সর্বশেষ বিপিএলে ১১ ম্যাচে ১৪ উইকেট নিয়ে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্পে জায়গা করে নিয়েছেন আমির। তবে আমির থাকায় আগামী মাসে নিউজিল্যান্ড সফরের আগে শুরু হওয়া এ ক্যাম্পে যোগ দেননি মোহাম্মদ হাফিজ। এবার একই সিদ্ধান্ত নিলো আজহার আলীও।

এদিকে, হাফিজ-আজহারের ‘আমির বর্জন’ নীতিতে বিপাকে পড়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি। একই সঙ্গে পাকিস্তানে আমির সুযোগ পাওয়া অনেকটা অনিশ্চিত হয়ে গেল।

পাকিস্তান দলের টিম ম্যানেজার আগা আকবর বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘আজ দু’জনের অনুশীলনে না আসার কারণ আমির।’ তবে এ বিষয়ে আজহার পিসিবির সঙ্গে আলোচনা করতে চাইলেও হাফিজের কাছ থেকে তেমন কোনো ইঙ্গিত পাওয়া যায়নি বলেও জানান আগা আকবর।

মজার ব্যাপার, বিপিএলে চিটাগাংয়ে খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেও পরবর্তীতে ঢাকা ডায়নামাইটসের হয়ে লীগে অংশ নেন হাফিজ। সিডিউল অনুযায়ী চিটাগাংয়ের সঙ্গে খেলা পড়ে ঢাকা ডায়নামাইটসের। ওই ম্যাচে হাফিজকে ফিরিয়েছিলেন আমির। আউটের পর বাঁহাতি পেসার বুনো উল্লাস করেন। মাঠের বাইরে দুজনের ‘লড়াই’য়ের চিত্রই যেন সেদিন ফুটে উঠেছিল। এখন জল কত দূর গড়াই সেটাই দেখার বিষয়।