আমি আগাগোড়াই লাজুক: সানি লিওন


626 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আমি আগাগোড়াই লাজুক: সানি লিওন
জানুয়ারি ২৬, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
পর্দায় এমন রগরগে দৃশ্য হয়তো কমই দেখেছেন বলিউড ভক্তরা, যেমনটি  হরহামেশাই দেখিয়ে চলছেন সানি লিওন। অথচ সেই সানি লিওনই নাকি অতিশয় লাজুক! হ্যাঁ, এমনটাই দাবি করেছেন সাবেক এই পর্নো তারকা।

পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেকে নিয়ে করা এই দাবি যেন নতুন করে ভাবাচ্ছে সানি লিওন ভক্তদেরও!

গত সপ্তাহে এই অভিনেত্রীর ওপর দিয়ে বেশ একটি ধকল গেছে বলেই স্পষ্টত বোঝা যায়। একটি টেলিভিশন সাক্ষাৎকারে তার পর্নো জগত আর অতীত নিয়ে নানা ‘বিব্রতকর’ প্রশ্ন করা হয় আবেদনময়ী চরিত্রে অভিনয় দিয়ে বলিউডে পা রাখা সানিকে।

অবশ্য ওই সময় তার পাশে এসে দাঁড়িয়েছেন অনেকেই। সেই সব ধকল শেষে এখন বেশ ফুরফুরে মেজাজেই আসন্ন সিনেমা মস্তিজাদে নিয়ে প্রচারে বেরিয়েছেন সানি। ২৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে সানির মস্তিজাদে। ওই সিনেমার প্রচার নিয়েও কথা হয় সাক্ষাৎকারে।

সানি লিওন বলেন, যখন আমি কোনও ইভেন্ট বা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যাই তখন সত্যিই খুব লজ্জা পাই। আমি যে বাস্তব জীবনে এতটা লাজুক, এটি বিশ্বাস করা মানুষের পক্ষে সত্যিই খুব কঠিন। টেলিভিশনে যেমনটি দেখেন, সানি কিন্তু মোটেও তা নয়।

সানি লিওন বলেন, হাই-হ্যালো তো করতেই হয়। কিন্তু আমি খুব লজ্জা পাই। অনেকে ভাবতে পারেন আমি একটু দাম্ভিক, কিন্তু আসলে তা নয়।

আবেদনময়ী এই তারকার কথায়, আমি আগাগোড়াই এমন লাজুক প্রকৃতির। ছোটবেলা থেকেই পার্টি-কিড বলতে যা বোঝায়, আমি তা নই।

কানাডায় জন্ম নেওয়া করেনজিত কউর ভোহরা পূজা ভাটের জিসম ২ এর মধ্য দিয়ে বলিউডে পা রাখেন। এরপর থেকেই সানি নামেই তাকে চেনেন সবাই।

আবেদনময়ী থ্রিলার চরিত্র দিয়ে অভিনয়ে আসা ৩৪ বছর বয়সী সানি বেশি কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে সারা জাগিয়েছেন। পর্দায় তার খোলামেলা উপস্থিতিও আলোচিত হয়েছে বারবার।