আমি কারও জমি দখল করিনি : সংবাদ সম্মেলনে শ্যামনগর যুবলীগ আহবায়ক


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আমি কারও জমি দখল করিনি : সংবাদ সম্মেলনে শ্যামনগর যুবলীগ আহবায়ক
অক্টোবর ৮, ২০১৫ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

প্রেস বিজ্ঞপ্তি :
শ্যামনগর উপজেলা আওয়ামী যুবলীগ আগের যে কোনো সময়ের চেয়ে ব্যাপকভাবে উজ্জীবিত হওয়ায় ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে উপজেলার বাসুদেব মন্ডলের সম্পত্তি দখলের মিথ্যা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে বলে দাবি করেছেন উপজেলা যুবলীগ আহবায়ক ঈশ্বরীপুর ইউপি সদস্য গাজি গোলাম মোস্তফা।  বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক পাল্টা সংবাদ সম্মেলন করে তিনি একথা বলেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন ‘ আমি যুবলীগের আহবায়ক হিসাবে নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করে আসছি।  এতে শ্যামনগরের একজন প্রভাবশালী আওয়ামী লীগ নেতার মদদে দুর্নীতিপরায়ন ও পদহারানো  কতিপয় ব্যক্তি আমার বিরুদ্ধে অসত্য ও বানোয়াট অভিযোগ দিয়ে কয়েকটি জিডি করেন । এখন তারা দলের ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে আমার সমর্থক  নেতাদের হুমকি ধামকি দিচ্ছেন। গোলাম মোস্তফা আরও বলেন শ্যামনগর সদর ইউনিয়ন  আওয়ামী লীগ সভাপতি আকবর কবির তার ফেসবুক আইডিতে আমার ছবি দিয়ে একাধিক মিথ্যা তথ্য উপস্থাপন করে আমাকে সামাজিকভাবে হেয় করেছেন  ।

এ নিয়ে যুবলীগের পদ হারানো  আবদুস সাত্তার, মোশাররফ মাঝি ও আবু জাফরের উপস্থিতিতে  গত ২০ সেপ্টেম্বর শ্যামনগর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন । কিন্তু এতে সুবিধা করতে  না পেরে তারা মদদ দিয়ে  গত ৭ অক্টোবর সাতক্ষীরা প্রেসক্লাবে আমার বিরুদ্ধে ধুমঘাটের বাসুদেব মন্ডলের জমি দখলের ভুয়া অভিযোগ দিয়ে আরও একটি সংবাদ সম্মেলন করান  ।

গোলাম মোস্তফা বলেন,  ওই জমি দখল দুরে থাকুক এ বিষয়ে আমার কিছুই জানা নেই। তিনি বলেন  জমির মালিক নিরঞ্জন কুমার গত ৯ সেপ্টেম্বর ওই জমি কওসার আলি বরকন্দাজের কাছে কোবালা দলিল মূলে বিক্রি করে দেন। এর আগে এই জমি কার  ছিল তা নিষ্পত্তি করতে আমার কাছে সাতক্ষীরার এমপিভ্রাতা স্পেশাল পিপি এড. জহুরুল হায়দার  ইউপি সদস্য হিসাবে আমার ওপর দায়িত্ব দেন।  এর মাত্র দুইদিনের মাথায় একই ব্যক্তি আমার কাছ থেকে সে দায়িত্ব প্রত্যাহার করে নেন ।  ‘ আমি বাসুদেবের জমি দখল করিনি । আমার বিরুদ্ধে আওয়ামী লীগ নেতা আকবর কবির লোক ম্যানেজ করে এই সংবাদ সম্মেলন করিয়েছেন । তার পেছনে রয়েছেন আরেকজন  প্রভাবশালী নেতা ’।   তিনি এর প্রতিকার দাবি করেন ।