আমি চাই না সংবাদপত্রের কণ্ঠ রোধ করা হোক : তালা প্রেসক্লাবে মেনন


421 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আমি চাই না সংবাদপত্রের কণ্ঠ রোধ করা হোক : তালা প্রেসক্লাবে মেনন
অক্টোবর ২৮, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল / কে এম আনিসুর রহমান ::

সমাজকল্যানমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বর্তমান সরকারের আমলে সংবাদপত্রের পূর্ন স্বাধীনতা বিরাজ করছে। তবে যেখানে সাংবাদিকদের সমস্যা রয়েছে সেই সমস্যা সমাধানের জন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
রোববার বিকাল ৩ টায় সাতক্ষীরার তালা প্রেসক্লাবের দেওয়া এক সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি কথাগুলো বলেন।
তিনি বলেন, ডিজিটাল আইন নিয়ে সাংবাদিকদের মধ্যে কিছু আপত্তি রয়েছে। আমিও তাদের সঙ্গে একমত। আমি চাই না সংবাদপত্রের কণ্ঠ রোধ করা হোক। তবে সাইবার ক্রাইম দিনে দিনে বেড়ে যাচ্ছে। এগুলো নিয়ন্ত্রণ করা দরকার। তা না হলে শুধু রাজনীতি নয়, ব্যক্তি পর্যায়েও ক্ষতির সম্মুখিন হতে হবে।
স্থানীয় আওয়ামী লীগ নেতা , তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানের পরিচালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রীর পিআরও দীপংকর সাহা দীপু, ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানমসহ তালা প্রেসক্লাবের সদস্যবৃন্দ।
এরপর তালা উপজেলা পরিষদ চত্ত্বরে ওয়ার্কার্স পার্টির আয়োজিত সমাবেশে সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন প্রধান অতিথির বক্তব্য রাখেন।
ওয়ার্কার্স পার্টি তালা উপজেলা শাখার আয়োজনে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সভাপতি ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড মুস্তফা লুৎফুল্লাহ।
এ ছাড়া বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য অধ্যাপক সাবীর হোসেন এবং এড. ফাহিমুল হক কিসলু। উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক প্রভাষক সরদার রফিকুল ইসলাম।
##