আমি নিজেই সিনহা হত্যা মামলার তদন্ত কার্যক্রম তদারকি করছি : র‌্যাব ডিজি


255 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আমি নিজেই সিনহা হত্যা মামলার তদন্ত কার্যক্রম তদারকি করছি : র‌্যাব ডিজি
আগস্ট ১৭, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

সোমবার বিকেল ৫টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শনে যান। পরে তিনি ওই এলাকার কিছু প্রত্যক্ষদর্শীর সঙ্গে কথা বলেন এবং ঘটনার বিষয়ে জানতে চান।

পরিদর্শন শেষে র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের বলেন, মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার তদন্ত অত্যন্ত গুরুত্ব ও পেশাদারিত্বের সঙ্গে করছে র‌্যাব। তদন্ত কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে যা যা প্রয়োজন করা হচ্ছে।

তিনি বলেন, আমি নিজেই অত্যন্ত গুরুত্বের সঙ্গে এই মামলার তদন্ত কার্যক্রম তদারকি করছি। অত্যন্ত পেশাদারিত্বের সঙ্গে এই মামলার তদন্ত কার্যক্রম চলছে। এই ঘটনা নিয়ে বাহিনীগুলোর মধ্যে কোনো সমন্বয়হীনতা নেই বলে তিনি জানান।

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন কক্সবাজার বিমানবন্দর থেকে বিকাল ৪টার দিকে ঘটনাস্থল বাহারছড়ার শামলাপুরে যান। ৫টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। র‌্যাব মহাপরিচালকের সঙ্গে ছিলেন পরিচালক (মিডিয়া) লে. কর্নেল আশিক বিল্লাহসহ উর্ধ্বতন কর্মকর্তারা।