আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’


182 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’
ডিসেম্বর ১৮, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

আরিফিন শুভ অভিনীত সাড়া জাগানো ছবি ‘ঢাকা অ্যাটক’। পুলিশি অ্যাকশন থ্রিলার ধারার ছবি এটি। ছবিটির সাফ্যলের ধারাবাহিকতায় এবার ঘোষণা এলো আরও একটি পুলিশি অ্যাকশন থ্রিলার ছবির। নাম ‘মিশন এক্সট্রিম’। এটার নায়কও থাকছেন আরিফিন শুভ।

সমকাল অনলাইনকে বিষয়টি ফুঠোফোনে জানান ঢাকা অ্যাটাক ছবির কাহিনিকার সানী সানোয়ার। নতুন ছবিটিরও কাহিনীকার তিনি। পুলিশের স্পেশাল ফোর্সের একজন অভিজ্ঞ সদস্য সানী সানোয়ার। সমকাল অনলাইনকে নতুন ছবিটি নিয়ে তিনি বলেন, পেশাগত জীবনের বাস্তব কিছু অভিজ্ঞতা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমার কাহিনী লিখেছি আমি। সিনেমাটি পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হবে। পৃথিবীর বিভিন্ন দেশে স্পেশাল পুলিশ সদস্যদের পেশাদারত্ব, ত্যাগ, সাহসিকতা এবং সাফল্যের ওপর ভিত্তি করে অসংখ্য সিনেমা নির্মিত হয়েছে। ঢাকা অ্যাটাকের মতো এই ছবিটিতেও আমাদের নিজস্ব সংস্কৃতি এবং সামাজিক বাস্তবতার যথাযথভাবে প্রতিফলন ঘটবে বলে আমাদের বিশ্বাস।’

আরিফিন শুভ

 

ইতোমধ্যে মিশন এক্সট্রিম এর চিত্রনাট্য শেষ হয়েছে বলে জানিয়েছেন সানী সানোয়ার। এখন চলছে কলাকুশলী নির্বাচনের কাজ। আপাতত শুভকেই চূড়ান্ত করা হয়েছে।   ঢাকা অ্যাটাক ছবিতে বোমা নিষ্ক্রিয় দলের প্রধানের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। মিশন এক্সট্রিম-এ তাকে পুলিশের স্পেশাল ফোর্সের একজন চৌকস, সাহসী অফিসারের ভূমিকায় দেখা যাবে।

শুভ বলেন, ‘প্রায় একসপ্তাহ আগে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। ঢাকা অ্যাটাকের মতো এটিও পুলিশি ছবি। একই টিমের হলেও এর গল্প ও চিত্রনাট্যের সঙ্গে ঢাকা অ্যাটাকের কোন মিল নেই। নতুন কিছু থাকবে এতে। ছবিটির জন্য ছয় মাসেরও বেশি সময় ধরে নিজেকে প্রস্তত করছি। আশা করি ভালো কিছুই হবে’

ঢাকা অ্যাটাক পরিচালনা করেছিলেন দীপঙ্কর দীপক। কিন্তু এবারের ছবিতে পরিবর্তন হয়েছে পরিচালক। মিশন এক্সট্রিম পরিচালনা করবেন ফয়সাল আহমেদ। তিনি ঢাকা অ্যাটাক ছবির প্রধান সহকারী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।কপ ক্রিয়েশন প্রযোজিত ছবিটির শুটিং শুরু হবে ২০১৯ সালের মার্চে।