আর্জেন্টাইন শিশুদের পাশে মেসি


488 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আর্জেন্টাইন শিশুদের পাশে মেসি
আগস্ট ১১, ২০১৫ খেলা প্রবাস ভাবনা
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
অসহায় শিশুদের পাশে দাঁড়ানোটা লিওনেল মেসির জন্য নতুন কিছু নয়। এ লক্ষ্যে তিনি ২০০৭ সালে ‘লিও মেসি ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করেন। এবার আর্জেন্টিনার অভাবগ্রস্ত শিশুদের জন্য ইউনিসেফকে আর্জেন্টাইন মুদ্রায় ৪৫ লাখ অর্থ সহায়তা দিয়েছেন। যা প্রায় পাঁচ লাখ ডলারের সমান।

বার্সেলোনা থেকে ভিডিও লিংকের মাধ্যমে আর্জেন্টিনায় চলমান ইউনিসেফের প্রচারণায় অংশ নেন মেসি। আকস্মিক তার অংশগ্রহণে সবাই রীতিমত অবাক হয়। সেখানে তিনি স্বদেশী শিশুদের জন্য শুভকামনা জানান এবং তাদের সাহায্যার্থে উল্লেখিত অঙ্কের চেক প্রদর্শন করেন।

২০১০ সালে ইউনিসেফের শুভেচ্ছা দূত হন মেসি। এর পর থেকেই শিশুদের অধিকার রক্ষার কাজে সমর্থন দিয়ে যাচ্ছেন। ২০১৩ সালে নিজ শহর রোজারিওতে অবস্থিত শিশু হাসপাতালে ছয় লাখ ইউরোর অর্থ সহায়তা দেন চারবারের এ বিশ্বসেরা খেলোয়াড়।

বর্তমানে উয়েফা সুপার কাপ ও স্প্যানিশ সুপার কাপের প্রস্তুতি নিচ্ছেন  মেসি। ১১ আগস্ট উয়েফা সুপার কাপে সেভিয়ার মুখোমুখি হবে বার্সা। দুদিন পরেই স্প্যানিশ সুপার কাপে অ্যাথলেতিক বিলবাওয়ের বিপক্ষে প্রথম লেগের ম্যাচ। ১৭ আগস্ট ন্যু ক্যাম্পে ফিরতি পর্বের খেলা অনুষ্ঠিত হবে।—সুত্র বাংলা নিউজ