আলিপুরে চাচার বিরুদ্ধে পৈত্রিক সম্পত্তি জবরদখলের পায়তারার অভিযোগে সংবাদ সম্মেলন


277 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আলিপুরে চাচার বিরুদ্ধে পৈত্রিক সম্পত্তি জবরদখলের পায়তারার অভিযোগে সংবাদ সম্মেলন
জুলাই ২৭, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরায় আপন চাচার বিরুদ্ধে পৈত্রিক সম্পত্তি জবরদখলের পায়তারার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সদর উপজেলার বুলারাটি গ্রামের আব্দুস সবুর এই অভিযোগ করেন।

এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, তার বাবা রজব আলী মৃত্যুকালে প্রায় ৪ বিঘা জমি রেখে যান। তখন তার বয়স খুবই কম ছিল বলে চাচা জালাল ঘোরামী ওই জমি দেখাশুনা করতেন। সম্প্রতি চাচা জালাল ঘোরামী ওই জমি জবরদখলের চেষ্টা চালাতে থাকে। এরই অংশ হিসেবে কয়েকবার মারপিটও করা হয় আব্দুস সবুরকে। এক ব্যক্তিকে ভুয়া সবুর সাজিয়ে না দাবি দিয়ে নিজ নামে রেকর্ডের চেষ্টা চালিয়েও এলাকাবাসীর বাধার মুখে ব্যর্থ হয় জালাল ঘোরামী। জালাল ঘোরামী ওই জমি বিক্রির নামে জনৈক ব্যক্তির কাছ থেকে টাকা নেওয়া হয়েছে মর্মে নাটকও সাজান। তাতেও ব্যর্থ হয়ে সবুরকে নানাভাবে হুমকি-ধামকি দেওয়া শুরু করেন। বিষয়টি আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ময়ুর ডাক্তারকে জানালে তিনি ক্লাবে যেতে বলেন। ক্লাবে গেলে জালাল ঘোরামীর ভাড়াটে সন্ত্রাসী জিল্লুর রহমান, আক্তার হোসেন, আহবান আলী, আহাদ আলী সবুরকে মারপিট করে। সে সময় ময়ুর ডাক্তারের উপস্থিতিতে মারপিট করা হলেও তিনি কোন প্রতিবাদ করেননি এবং তার উপস্থিতিতেই আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ম্যানেজ করে জালাল ঘোরামী দু’দিনের মধ্যে জমি লিখে দেওয়ার হুমকি দেন।

সংবাদ সম্মেলনে তিনি পৈত্রিক সম্পত্তি জবরদখলের পায়তারার অভিযোগে চাচা জালাল ঘোরামীর শাস্তির দাবি জানান এবং সম্পত্তি রক্ষায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। ##