আ’লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে হামলার প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল


363 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আ’লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে হামলার প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল
আগস্ট ৫, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

এক শিক্ষার্থীকে মেরে ফেলেছে, আরেকজনকে আওয়ামী লীগ অফিসে ধরে নিয়ে গেছে’-এমন গুজব ছড়িয়ে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উত্তেজিত করেছে একটি কুচক্রী মহল।

আর এই উত্তেজনার বহিঃপ্রকাশ হিসেবে বিভিন্ন এলাকা থেকে শিক্ষার্থীরা ছুটে এসে আজ শনিবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে পাথর, ইট-পাটকেট নিক্ষেপ করে হামলা চালায়। হামলাকারীদের কয়েক জনের হাতে লাঠি ও আগ্নেয়াস্ত্রও ছিল।

এ ঘটনায় আওয়ামী লীগের ১৭ জন নেতাকর্মী আহত হয়। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর প্রতিবাদে শনিবার সন্ধায় শ্যামনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের স্পেশাল পিপি এ্যাড জহুরুল হায়দার বাবুর নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

স্লোগানে স্লোগানে মুখরিত বিক্ষোভ মিছিলটি শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের সামনে এসে শেষ। এরপর প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বক্তারা।

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা প্রোফেসর মোশাররফ হোসেন, জুলফিকার আল মেহেদী লিটন, সেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রব, যুবলিগ নেতা এমডি মোস্তফা, উপজেলা ছাত্রলীগ সভাপতি গাজী একরামুল হক লায়েস, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম সবুজ সহ আওয়ামীলীগ ও এর বিভিন্ন অংঙ্গ সংগঠনের শত শত নেতাকর্মী বৃন্দ ও সাধারণ জনতা।