আলোর মুখ দেখছে স্মিথদের বাংলাদেশ সফর!


376 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আলোর মুখ দেখছে স্মিথদের বাংলাদেশ সফর!
জুলাই ১২, ২০১৭ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
গত ছয় সপ্তাহ ধরে চলা বোর্ডের সঙ্গে অস্ট্রেলিয়ার ক্রিকেটার দ্বন্দ্বকে ”নিজেদের ঘরের ওপর নিজেদের হামলা” হিসেবে দেখছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার পরিচালক মার্ক টেইলর। একই সঙ্গে রাজস্ব নিয়ে দুই পক্ষকে সমঝোতায় পৌঁছনোর আহ্বান জানিয়েছেন সাবেক এই অজি টেস্ট তারকা।

সিডনি মর্নিং হেলাল্ডের খবর বলা হয়েছে, ক্রিকেট অস্ট্রেলিয়া ও খেলোয়াড়দের মধ্যে চলা অচলাবস্থা দূরীকরণে আজ বুধবার আবারও বৈঠকে বসবে তারা। সূত্র জানায়, আজকের বৈঠকে কিছু বিষয়কে বাইরে রেখে সমঝোতায় পৌঁছনোর চেষ্টা করা হবে।

ইতোমধ্যে দু’পক্ষের দ্বন্দের কারণে ভেস্তে যেতে বসেছে দীর্ঘদিন ধরে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে চলে আসা ঐতিহ্যবাহী অ্যাসেজ সিরিজ। ১৯৯৭ সালে অস্ট্রেলিয়ার নেতৃত্ব দেওয়া মার্ক টেইলর রাজস্ব নিয়ে যুদ্ধ চালিয়ে যাওয়া ক্রিকেটার ও বোর্ডের দ্বন্দ্ব দূর করতে চান। একটি গণমাধ্যমে তিনি বলেন, এটা শুধু বোর্ডের নয়, খেলোয়াড়দের জন্যও ক্ষতিকর।

প্রসঙ্গত, দুটি টেস্ট সিরিজ খেলতে আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়ানদের। তাই আজকের বৈঠকে যদি দু’পক্ষের মধ্যকার দ্বন্দ্ব মিটে যায়, সেক্ষেত্রে স্মিথদের বাংলাদেশ সফরে আসার ক্ষেত্রে কোনো বাধা হওয়ার কথা নয়।