আশাশুনিকে মডেল উপজেলায় রুপান্তর করা হবে : মোস্তাকিম


249 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিকে মডেল উপজেলায় রুপান্তর করা হবে : মোস্তাকিম
জানুয়ারি ৩১, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::

আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতাপনগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
প্রতাপনগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শেখ জাকির হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম।

ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রিয়াছাত আলি মামুন ও যুবলীগ নেতা এম এম সাহেব আলির সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, আনুলিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলমগীর আলম লিটন, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি স ম সেলিম রেজা মিলন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জগদীস কুমার, রিয়াছাত আলি মামুনসহ আনুলিয়া ও প্রতাপনগর ইউনিয়ন আ’লীগ নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীদের সু-সংগঠন করাসহ নির্বাচনের ব্যাপারে জোর কার্যক্রম শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, তিনি দীর্ঘদিন জনগণের পাশে থেকে জনসেবা করে এসেছেন। সুখে দুখে সব সময় মানুষের পাশে থেকেছেন। পুনরায় নির্বাচিত হতে পারলে তার অসমাপ্ত কাজ সম্পন্ন করার পাশাপাশি সরকারি এজেন্ডা বাস্তবায়নের মাধ্যমে আশাশুনিকে মডেল উপজেলায় পরিণত করতে কাজ করবেন বলে তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।

#