আশাশুনিতে আ’লীগ নেতার বিরুদ্ধে কুৎসা রটনার প্রতিবাদে মানববন্ধন


147 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে আ’লীগ নেতার বিরুদ্ধে কুৎসা রটনার প্রতিবাদে মানববন্ধন
সেপ্টেম্বর ২৯, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কুল্যায় ওয়ার্ড আওয়ামীলীগের অর্থ সম্পাদকসহ বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে অপবাদ ও কুৎসা রটনার প্রতিবাদে ও শান্তকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে কুল্যা টু মহিষাডাঙ্গা সড়কের মহাজনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে অংশ গ্রহনকারীরা বলেন, কুল্যা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের অর্থ সম্পাদক মহাজনপুর গ্রামের রহমত আলি, একই গ্রামের জুয়েল, শাহিন কদম, ইমরান ও আইতোলা গ্রামের নজরুল ইসলামসহ আরও অনেকে ২৬ সেপ্টেম্বর বিকাল ৫ টার দিকে মহাজনপুর সরঃ প্রাথমিক বিদ্যালয়ের কাছে দোকানে বসে ছিলেন। এসময় রবিউল ইসলাম শান্ত, ডাঃ মোজাম্মেল, অজিয়ার রহমান খোকন, সাইফুল ইসলাম, আজহারুল মোল্যাসহ ৪০/৫০ জন সেখানে উপস্থিত হয়ে তারা (রহমত দিং) তাদের বিরুদ্ধে গাঁজা বিক্রয় করার অভিযোগ কেন করেছে জানতে চেয়ে মারধর শুরু করে। তাদের লাঠি ও লোহার রডের আঘাতে রহমত, শাহিন, জুয়েল আহত হয়। এখান থেকে ফিরে গিয়ে তারা রহমতদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে অপপ্রচার চালাচ্ছে। এমনকি শান্ত তার মোবাইল (০১৭১৪৫১২৭৮৩) থেকে ০১৭৪৮৫৫৫৬৪৭ নং মোবাইলে ফোন করে নানা ভাবে হুমকী ধামকী দিয়েছে। এমনকি ভারত থেকে পিস্তলের গুলি এনেছে, লাশ ফেলে দেবে বলেও আাস্ফালন করেছে।

তারা আরও বলেন, রবিউল ইসলাম শান্ত ও তার বাহিনী ডলার চক্রের হোতা। তারা বিভিন্ন এলাকার মানুষদের ঠকিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে তাদেরকে সর্বশান্ত করে থাকে। তারা বিভিন্ন মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে নিজেদের স্বার্থ হাসিল করছে। অবিলম্বে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানান তারা।