আশাশুনিতে ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন


143 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন
জুন ২৯, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

আশাশুনির বড়দলে ৫নং ওয়ার্ড ইউপি সদস্য নীলকন্ঠ গাইনের বিরুদ্ধে একের পর এক মিথ্যা অভিযোগ ও তার মৎস্যজীবি সমিতি ধ্বংস করার ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসি। সোমবার বিকালে ঘুঘুমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ মানববন্ধন পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, বড়দল ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য নীলকন্ঠ গাইন একজন সৎ,জনদরদী ও সমাজসেবক ব্যক্তি। নির্বাচিত হওয়ার পর থেকে একের পর এক সরকারের উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। কিন্তু বাইনতোলা গ্রামের ফারুক সানা ও হেতালবুনিয়া গ্রামের তাপস মন্ডল সহ কিছু কুচক্রিমহল তার সুনাম নষ্ট করার জন্য বিদ্যুৎ লাইন দেওয়ার নামে লক্ষলক্ষ টাকা আত্মসাৎ করা হয়েছে বলে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ করে প্রমান করতে ব্যর্থ হয়।
তারা আরো বলেন, গত দেড় যুগ আগে থেকে তার এলাকার নিরীহ গরীব মৎস্যজীবিদের নিয়ে হেতালবুনিয়া মৎসজীবি সমিতি যার রেজি:নং ৬৩/৭ গঠন করা হয়। সেখানে ২৩জন প্রকৃত আই কার্ডধারী মৎস্যজীবি সদস্য রয়েছে। সেই থেকে সরকারের সকল নিয়মনীতি মেনে সমিতির কার্যক্রম ও ধাড়িয়া হেতালবুনিয়া জলমহল পরিচালনা করা হচ্ছে। কিন্তু প্রতিপক্ষরা উক্ত সমিতির ধ্বংস ও জলমহলটি দখল করার জন্য একের পর এক ষড়যন্ত্রে মেতে উঠেছে। ইতিমধ্যে সস্ত্রাসী দামুদার বাহিনীর পরিচয় দিয়ে মোবাইল ফোনে হুংকি দেওয়া হয়েছে। তাদের সকল ষড়যন্ত্রের হাত থেকে পরিত্রাণ পেতে পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন বক্তারা।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, কনক সরকার, দেবাশির্ষ মন্ডল, বিধান মন্ডল, ভোগিরত মন্ডল,গঙ্গারাম মন্ডল, রনজিত হালদার, রনজিত গাইন, বিকাশ গাইন, হরশিষ হালদারসহ মৎসজীবি সমিতির সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।