আশাশুনিতে এক ব্যক্তির বাড়িতে বোমা রেখে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেছে দুই যুবক


425 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে এক ব্যক্তির বাড়িতে বোমা রেখে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেছে দুই যুবক
মে ২০, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::
সাতক্ষীরার আশাশুনিতে এক ব্যক্তির বাড়িতে বোমা রেখে ফাঁসাতে গিয়ে দুই যুবক নিজেরাই ফেঁসে গেছে। রবিবার ভোরে আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনয়িনের উত্তর একসরা গ্রামে এ ঘটনা ঘটে। সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) তথ্যদাতা ওই দুই যুবককে দু’টি বোমাসহ গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনয়িনের উত্তর একসরা গ্রামের মৃত মুজিবর মোড়লের ছেলে মোঃ আরাফাত মোড়ল (২৮) ও একই গ্রামের মজি মোড়লের ছেলে মোঃ ইয়াসিন মোড়ল (২৬)।
সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখা পুলিশের (ডিবি) পরিদর্শক হারান চন্দ্র জানান, নাশকতা উদ্দ্যেশে বাড়িতে বোমা রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্ত্বে গোয়েন্দা পুলিশের একটি দল ভোরে আশাশুনি উপজেলার উত্তর একসরা গ্রামের ইউসুপ আলী মোড়লের ছেলে সাত্তার মোড়লের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে দু’টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করা হলে সাত্তার নিরীহ লোক দাবি করে স্থানীয় গ্রামবাসী এ ঘটনাকে সাজানো বলে জানান। গ্রামবাসীর দাবির মুখে এক পর্যায় তথ্যদাতা দুই যুবক আরাফাত ও ইয়াসিনকে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের কথা অসংলগ্ন মনে হয়। এ সময় সাত্তারকে ছেড়ে দিয়ে মিথ্যা তথ্য দিয়ে অপরকে হয়রানি করার অভিযোগে তথ্যদাতা ওই দুই যুবককে গ্রেফতার করা হয়। এঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।
##