আশাশুনিতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত


288 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
জানুয়ারি ২৯, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::

আশাশুনিতে ব্যাপক জনসমাগমের মধ্যদিয়ে ওপেন হাউজ ডে- ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে আশাশুনি থানা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এলাকার জন প্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক, সাংবাদিক, গ্রাম পুলিশ, ধর্মীয় নেতাসহ সর্বস্তরের মানুষের অংশ গ্রহনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে আলোচনা রাখেন, অতিরিক্ত পুলিশ মোহাম্মদ ইলতুৎ মিশ।

আশাশুনি থানার পুলিশ পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথের সভাপতিত্বে ও সাংবাদিক অসীম চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নীলকণ্ঠ সোম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, শোভনালী চেয়ারম্যান প্রভাষক ম মোনায়েম হোসেন, প্রতাপনগর চেয়ারম্যান শেখ জাকির হোসেন, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, আছাদুজ্জামান আছু, দেবব্রত মুখার্জী, শ্রীকৃষ্ণ মন্ডল, প্রভাষক শিব পদ, গ্রাম পুলিশ মোসলেম আলি, আবু হাসান, জিয়াদুল প্রমুখ।

প্রধান অতিথি তার ভাষণে বলেন, আশাশুনির আইন শৃংখলা পরিস্থিতি ভাল এবং এখানে মানুষের মধ্যে সম্প্রীতি বিরাজ করায় সকলকে ধন্যবাদ জানাই। পুলিশ সর্ব সাধারণের বন্ধু হিসাবে মানুষের পাশে থাকতে চায়। যে কোন ধরনের সমস্যা, অন্যায়-দুর্নীতি ও অনিয়ম হোক না কেন সাথে সাথে পুলিশকে খবর দিলে তড়িৎ ব্যবস্থা নেওয়া হবে। যে সমস্ত অভিযোগের কথা উত্থাপন করা হয়েছে সে ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। সুদ খোর, গাঁজাখোর, ঘুষখোর, সন্ত্রাস ও নাশকতাকারীদের কোন রকম প্রশ্রয় দেওয়া হবে না। যে কোন অভিযোগ হট লাইন ৯৯৯ নম্বরে খবর দিলে ব্যবস্থা নেওয়া হবে। সাথে সাথে দুদককে ১০৬ ও বাল্য বিবাহ’র ব্যাপারে ১০৯ নম্বরে ফোন করলেই ব্যবস্থা নেওয়া হয়ে থাকে উল্লেখ করে তিনি বলেন, আশাশুনি থেকে আমাদেরকে মোবাইলে অভিযোগ করার পর আমরা ব্যবস্থা নিয়েছি। তিনি সকলকে পুলিশের পাশে থেকে অন্যায় অপরাধ দমনের জন্য সহযোগিতার আহবান জানান।

#