আশাশুনিতে চাঁদাবাজী মামলা করে বিপাকে এক বৃদ্ধ !


490 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে চাঁদাবাজী মামলা করে বিপাকে এক বৃদ্ধ !
এপ্রিল ২৩, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
আশাশুনির প্রতাপনগর চাঁদাবাজী মামলা করায় এক বৃদ্ধ ও তার পরিবারের প্রাণ নাশের হুমকী দেওয়ার অভিযোগ উঠেছে। ফলে প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে ওই ভুক্তভোগি পরিবার।

বৃদ্ধ বাবুর আলী জানান, প্রতাপনগর ইউনিয়নের শ্রীপুর মৌজায় ২২বিঘা খাস জমি ডিসিআর মূলে ডিড নিয়ে মাছ চাষ করে আসছি। গত ২এপ্রিল রাত ১০টার দিকে ৩টি মোটরসাইকেল যোগে কুড়িকাহুনিয়া গ্রামের আব্দুল্লাহ সানার নেতৃত্ব সাইফুল্লাহ মোড়ল, আমান উল্লাহ, নজরুল ইসলাম, মহিবুল্লাহ মন্টু, সিরাজুলসহ ৮/১০ জন ঘেরে প্রবেশ করে ৩লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করায়  ধারালো অস্ত্র দিয়ে মারপিট করে ঘেরের বাসার থাকা নগদ টাকাসহ বাগদা চিংড়ি নিয়ে চলে যায়।

তিনি আরো জানান, এঘটনায় আমি নিজে বাদি হয়ে আশাশুনি থানায় ০৫ নং মামলা করি। সে থেকে আরো বেপরোহ  হয়ে উঠেছে আব্দুল্লাহ বাহিনী। এখন তারা প্রকাশ্যে মামলা তুলে নিতে আমার ও আমার পরিবারের সদস্যদের হুমকী দিচ্ছে।

প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন জানান, বিষয়টি আমি সমাধানের চেষ্টা করেছি। কিন্তু সোহরাব ও বুলি মেম্বর তাদের সেল্টার দেওয়া চাঁদাবাজরা তারা কোন কথা না শুনে একের পর এক অন্যায় করে যাচ্ছে। আমি বিষয়টি আশাশুনি থানা প্রশাসনকে জানিয়েছি। পুলিশ তাদের ধরতে কাজ করছেন।

এদিকে আব্দুল্লাহ সানা জানান, তাদের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যে ও বানোয়াট। হুমকীর ঘটনা সঠিক নয়।