আশাশুনিতে চেয়ারম্যান প্রার্থী হোসেনের মতবিনিময় ও ক্রীড়া সামগ্রী বিতরণ


239 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে চেয়ারম্যান প্রার্থী হোসেনের মতবিনিময় ও ক্রীড়া সামগ্রী বিতরণ
নভেম্বর ২২, ২০২১ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি সদর ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এস এম হোসেনুজ্জামান হোসেন। সোমবার দিরভর শীতলপুর, কমলাপুর, হাড়ীভাঙ্গাসহ ৮ ও ৯নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ ও মতবিনিময় করা হয়।
মতবিনিময় ও গুসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী হোসেনুজ্জামান বলেন, নৌকায় ভোট মানে মাথা উঁচু করে বেঁচে থাকা, নৌকায় ভোট মানে উন্নয়নের পথে হাঁটা। তাই আগামী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আপনাদের সকলের দ্বারে দ্বারে নৌকার ভোট চাইতে এসেছি। যদি দল আমাকে মনোনীত করে নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ দেয় এবং আপনাদের মূল্যবান ভোট আমাকে প্রদান করে যদি নির্বাচিত করেন, তাহলে আমি সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ। যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন আমাদের প্রত্যেকটা ইউনিয়নের নৌকা প্রতীক থাকবে। যারা দলের বিপক্ষে যাবে দল তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে। গাজীপুরের মেয়র জাহাঙ্গীর থেকে আপনাদের শিক্ষা নেওয়া উচিত। যারা এ দলের বিপক্ষে যাবে তাদের সদস্যপদ বাতিল করা হবে।
উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম, ইমরান হোসেন, আল-মামুন, শিমুল হোসেন, গাউসুল হক, সদর ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের মহিলা মেম্বার রোজিনা পারভিন ময়না, উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক বদিউজ্জামান মন্টু, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, শ্রমিকলীগ নেতা আলমগীর হোসেন, যুবলীগ নেতা সমরেশ কুমার, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান তাজ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলীম হোসেন, উপজেলা তরুণলীগের সভাপতি মোতাহার হোসেন, জাকির হোসেন, মিঠুন কুমার মন্ডল, ওসমান গাজী, বিপ্লব কুমার মন্ডল, সঞ্জয় মন্ডল, সুজন আহমেদ, প্রকাশসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগে নেতা কর্মী সমর্থক বৃন্দ তার কর্মসূচিতে অংশ নেন। এছাড়া তিনি শীতলপুর যুব সংঘের সদস্যদের সাথে মতবিনিময় ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

#