আশাশুনিতে জেলহত্যা দিবস পালন


423 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে জেলহত্যা দিবস পালন
নভেম্বর ৩, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ এস,কে হাসান ॥

৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে আশাশুনিতে শোক র‌্যালী, শহীদদের প্রতিকৃতিতে মাল্যদান ও আলোচনা সভা করা হয়েছে। শনিবার বেলা ১১ টায় আশাশুনি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা কৃষকলীগ কার্যালয়ের সামনে থেকে প্রথমে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কৃষকলীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতে শহীদ ৪ নেতার প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।

পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগের সহ-সভাপতি অধ্যাপক সুবোধ চক্রবর্তী, উপজেলা কৃষকলীগ সভাপতি স ম সেলিম রেজা সেলিম, জেলা কৃষকলীগের কৃষি ও শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আঃ আলিম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মহিতুর রহমান, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক মতিলাল সরকার, যুবলীগ নেতা এম এম সাহেব আলি, ছাত্রলীগ সভাপতি আসমাউল হোসাইন, তরুনলীগ সাবেক সভাপতি ওমর সাকি পলাশ। সভায় ইউপি সদস্য আলমগীর হোসেন আঙ্গুর, সাবেক মেম্বার অহেদুর রহমান, যুবলীগ কাদাকাটি সভাপতি আসিফ ইকবাল রিপন, বুধহাটা শ্রমিকলীগ সভাপতি হাতেম আলি, যুবলীগ নেতা এজদান আলি, শোভনালী কৃষকলীগ সভাপতি আক্কাছ আলি গাজী, বড়দল ছাত্রলীগ সভাপতি নাহিদ রানা বাবু, কৃষকলীগ মহিলা বিষয়ক সম্পাদক হাফিজা খাতুন তমা প্রমুখ উপস্থিত ছিলেন। সভাপতি এবিএম মোস্তাকিম জাতীয় ৪ নেতার হত্যাকারীদের ফাঁসি কার্যকর করার জোর দাবি জানিয়ে বলেন, আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

##