আশাশুনিতে দূর্নীতিবাজ শিক্ষকের অপসারনের দাবিতে মিছিল ও মানববন্ধন


389 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে দূর্নীতিবাজ শিক্ষকের অপসারনের দাবিতে মিছিল ও মানববন্ধন
অক্টোবর ২৩, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাহাত রাজা :
সাতক্ষীরার আশাশুনিতে দূর্নীতিবাজ ও জমায়াত কর্মী ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাহাজ্জাহান আলীর অপসারনের দাবিতে ঝাটা মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। আজ রবিবার সকালে স্কুল ম্যনেজিং কমিটির আয়োজনে আশাশুনির খাজরা ইউনিয়নের ৫৬নং খাজরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ও মানববন্ধন কর্মসূচী পালন শেষে ঝাটা মিছিল করে । স্কুলের শিক্ষক,শিক্ষিকা, ছাত্র, ছাত্রী ও অভিবাবকবৃন্দের উপস্থিতিতে  মানববন্ধন কর্মসূচীতে মুক্তিযোদ্ধা দীনেশ চন্দ্রের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন, কবির মেম্বার, শ্যাম্যাপদ ঘোষ, অসিত ঘোষ, হোসেন আলী, মহিলা মেম্বার তহমিনাসহ অনেকে।
বক্তার এ সময় বলেন, শিক্ষকদের স্থান বাবা মায়ের পরেই। তারা একজন শিশুকে তিল তিল করে শিক্ষা দিয়ে প্রাথমিক স্তরের গন্ডি পার করে গোটা জাতিকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দেন।  কিন্তুু সেই শিক্ষক যদি হয় দূর্নীতবাজ ও যুদ্ধঅপরাধী দলের সদস্য তাহলে তাকে দিয়ে জাতি কি পাবে।
তাই কোমলমতি শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করেতুলতে দ্রুত আশাশুনি উপজেলার ৫৬নং খাজরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দূর্নীতিবাজ ও জমায়াত কর্মী রাহাজ্জাহান আলীর অপসারনের দাবি যানায় এলাকা বাসি।