আশাশুনিতে নাশকতার অভিযোগে মাদ্রাসা উপাধ্যক্ষ গ্রেফতার


389 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে নাশকতার  অভিযোগে  মাদ্রাসা উপাধ্যক্ষ গ্রেফতার
নভেম্বর ৪, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল/কৃঞ্চ ব্যানার্জি  :
নাশকতার মামলায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার এবিএস ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ওহিদুজ্জামানকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। তিনি আশাশুনি উপজেলার কুড়িকাওনিয়া গ্রামে জহর আলীর ছেলে। বুধবার দুপুর ২টার দিকে মাদ্রাসা থেকেই তাকে গ্রেফতার করা হয়।

আশাশুনি থানার উপ-পরিদর্শক (এসআই) আওয়াল বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতা সৃষ্টির পূর্বের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। অপরদিকে জামায়াতের নেতা নবাব আলী মাস্টার (৬০) কে গ্রেপ্তার করা হয়েছে। সে সাতক্ষীরা শহরের রাজার বাগান এলাকার  মৃত পঁচা কাহারের ছেলে। মঙ্গলবার সকালে সরকারি কলেজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে ২০১৩ সালের বিভিন্ন স্থানে নাশকতাসহ একাধীক অভিযোগ রয়েছে।

এলাকাবাসী জানায়, নবাব আলী মাস্টার জামায়াতের র্শীষ পর্যায়ের নেতা। গত উপজেলা নির্বাচনে সে সরকারি কলেজ কেন্দ্রে জামায়াতের এজেন্ট হিসাবে দায়িত্ব পালন করেছেন। তবে সে জামাতের নেতা হলেও রাজার বাগান এলাকার ওয়ার্ড আওয়ামীলীগের কয়েকজন নেতা তাকে ছাড়াতে জোর প্রচেষ্টা চালাচ্ছে।

এদিকে, সাতক্ষীরা সদর থানা সূত্রে জানাযায়, নবাব আলী মাস্টার র্দীঘ দিন আত্মগোপনে ছিল। সাম্প্রতি সময়ে সে রাজার বাগান এলাকায় জামাতের কর্মকান্ড পরিচালনা করতে ছাত্র শিবিরের কর্মীদের সংগঠিত করছিল। তার বিরুদ্ধে নাশকতাসহ বেশি কিছু অভিযোগ রয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমদাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে একটি নাশকতা মমলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তবে তার বিরুদ্ধে আরো অভিযোগ রয়েছে। সে গুলো খতিয়ে দেখা হচ্ছে। তাছাড়া তার সাথে আরো কারা কারা জড়িত আছে সে সব বিষয়েও খোজ খবর নেয়া হচ্ছে।